নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ ও  উদ্বোধন করায় 

প্রধানমন্ত্রীকে নারায়ণগঞ্জ ক্যাবের অভিনন্দন

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২৩:৩৮, ২৬ জুন ২০২২

প্রধানমন্ত্রীকে নারায়ণগঞ্জ ক্যাবের অভিনন্দন

নিজস্ব অর্থায়নে স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ ও উদ্বোধন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে  অভিনন্দন জানিয়েছেন কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) নারায়ণগঞ্জ জেলা শাখার কার্যকরি কমিটির সকল সদস্যবৃন্দ।


শনিবার (২৫ জুন) রাত ৮টায় শহরের বঙ্গবন্ধু সড়কে অবস্থিত শাহনেওয়াজ চেম্বারে অনুষ্ঠিত মাসিক সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানানো হয়। এবং তাঁর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়।


সভায় বক্তারা বলেন, পদ্মা সেতু বাংলাদেশের সক্ষমতা ও সামর্থ্যরে প্রতীক। বিদেশী অর্থায়ন ছাড়া প্রথমবারের মতো বাংলাদেশে কোন মেঘা প্রকল্প বাস্তবায়ন হলো। নানান প্রতিকুলতা মোকাবেলা করে  প্রমত্ত পদ্মায় এই সেতু নির্মাণ করা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একাগ্রতা ও দুরদর্শী চিন্তার কারণে। 


পদ্ম সেতু দক্ষিন ও দক্ষিন পশ্চিমাঞ্চলের যোগাযোগ ব্যবস্থায় যে শুধু  বৈপ্লবিক  পরিবর্তন আনবে তা নয়, পাশাপাশি পুরো বাংলাদেশের অর্থনীতিতে  প্রাণ শক্তি যোগাবে। 


বক্তারা আরও বলেন, পদ্মা সেতু এখন কেবল একটি সেতু নয়, বাঙ্গালীর আদম্য সাহস আর আত্নবিশ্বাসের প্রতীক।

 
ক্যাব নারায়ণগঞ্জ শাখার সভাপতি মাজাহার হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক বিল্লাল হোসেন রবিনের সঞ্চালনায় সংগঠনের মাসিক সভায় উপস্থিত ছিলেন, ক্যাব নারায়ণগঞ্জ এর প্রধান উপদেষ্টা ডা. শাহনেওয়াজ চৌধুরী, সহসভাপতি অমিত চক্রবর্তী, সাধারণ সম্পাদক কাজী দলিল উদ্দিন দুলাল, কোষাধ্যক্ষ এনামুল হক প্রিন্স, সাংগঠনিক আফরোজা শাহনেওয়াজ বেবী, কার্যকরি সদস্য মোহাম্মদ পারভেজ, মোহাম্মদ কবির উদ্দিন চৌধুরী, মো: রফিকুল ইসলাম, কাজী আনিস মেহেদী সিজান, জাহাঙ্গীর ইসলাম, মো: সফিকুল ইসলাম, এস এস রোকনুজ্জামান মিঠু, হাকিম মো: জয়নাল আবেদীন, এস এম বিজয় প্রমুখ। 
 

সম্পর্কিত বিষয়: