নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৫:২৫, ১ জুলাই ২০২২

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে সবুজকে অপসারণ

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এর পদ থেকে শরীফ উদ্দিন সবুজকে অপসারণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুন) নারায়ণগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

 

নারায়ণগঞ্জ প্রেসক্লাবে সভাপতি খন্দকার শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কার্য নির্বাহী কমিটির উপস্থিত ১০জন সদস্যের মধ্যে ৮ জন সদস্য নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবের পক্ষে সম্মতি প্রকাশ করেন। 


পরে দুই তৃতীয়াংশ সদস্য এর মতামতকে গুরুত্ব দিয়ে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এর পদ থেকে শরীফ উদ্দিন সবুজকে অপসারণ করার সিদ্ধান্ত গৃহিত হয়। একই সাথে প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সাদিককে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এর দায়িত্ব দেয়া হয়েছে।

 
এর আগে গত ৬ জুন তারিখের সভায় কার্য নির্বাহী কমিটির ৮ জন(দুই তৃতীয়াংশ) সদস্য সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনেন।

 

এবং পরবর্তী সভায় বিষয়টি এজেন্ডা দিয়ে আলোচনা করার জন্য কার্য নির্বাহী কমিটির ৮জন সদস্য লিখিত আকারে প্রেসক্লাবের সভাপতি অনাস্থা প্রস্তাবটি এজেন্ডা আকারে এনে আলোচনা ও সিদ্ধান্ত নেবার অনুরোধ জানান। 


কার্য নির্বাহী কমিটির সিদ্ধান্তকে পাশ কাটিয়ে/অমান্য করে ইচ্ছাকৃত ভাবে কার্যকরী কমিটিতে বিশৃঙ্খলা সৃষ্টিরসহ নানা অভিযোগের ভিত্তিতে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এর পদ থেকে শরীফ উদ্দিন সবুজকে অপসারণ করা হল।
 

সম্পর্কিত বিষয়: