নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪

সাংবাদিক নুরজ্জামানের উপর হামলা 

নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ

সংবাদ বিজ্ঞপ্তি 

প্রকাশিত:০১:৩৮, ২০ জুলাই ২০২২

নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ

ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল বাহিনী সন্ত্রাসী হামলায় নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাবের সদস্য নূরজ্জামান মোল্লার জখমের ঘটনায় নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাব তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। 


এক বিজ্ঞপ্তিতে নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ¦ কাজী মো: ইসলাম মিয়া বলেন, বন্দরে সাংবাদিক নির্যাতনের ঘটনায় আমরা মর্মহত হয়েছি। আমরা এ ঘটনার র্তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সরকারের উন্নয়ন ও নানা অসঙ্গতি তুলে ধরেন। 


এতে জীবনের ঝুঁকি আছে জেনেও তারা সন্ত্রাসীদের বিরুদ্ধে সোচ্চার থাকেন। কিন্তু বিগত সময়ের সাংবাদিক নির্যাতনকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা না নেয়ার কারণে দেশে সাংবাদিক নির্যাতন বাড়ছে। আর প্রতিনিয়ত নানান নির্যাতনের শিকার হচ্ছেন সাংবাদিকরা। 


মিথ্যা মামলা দিয়ে তাদের জেলে পাঠানো হচ্ছে। এতে দেশের বাকস্বাধীনতা খর্ব করা হচ্ছে।সে সাথে প্রশাসনের কাছে আমাদের আকুল আবেদেন আপনারা সাংবাদিক নির্যাতনকারী মদদ দাঁতাদের খুঁজে বের করে আইনের আওতায় এনে এদের বিরুদ্ধে কঠোর শাস্তি ব্যবস্থা গ্রহন করুন। 


উল্লেখ্য গত রোববার সকালে বন্দর উপজেলার হালুয়াপাড়া এলাকায় স্কুল ছাত্রী অপহরণ ঘটনার সংবাদ সংগ্রহ করতে গিয়ে  কামাল চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনীর হামলায় নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাবের সদস্য ও মানব জমিন পত্রিকার বন্দর প্রতিনিধি নুরজ্জামান মোল্লা মারত্মক ভাবে জখম হয়।