নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

ওসি দীপক চন্দ্র সাহাকে বন্দর প্রেসক্লাবের শারদীয় শুভেচ্ছা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:২৪, ২৭ সেপ্টেম্বর ২০২২

ওসি দীপক চন্দ্র সাহাকে বন্দর প্রেসক্লাবের শারদীয় শুভেচ্ছা

বন্দর থানার সুযোগ্য অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহাকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছে বন্দর প্রেসক্লাব নেতৃবৃন্দ। সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে বন্দর থানার অফিসার ইনর্চাজের দপ্তরে বন্দর প্রেসক্লাব নেতৃবৃন্দ শারদীয় উপলক্ষে তাকে ফুল দিয়ে এ শুভেচ্ছা জানান। 


শারদীয় শুভেচ্ছা বিনিময় কালে ওই সময় উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা বিটিভি  প্রতিনিধি আতাউর রহমান, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সদস্য এস এম মিঠু, বন্দর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো. কবির হোসেন, সহ-সভাপতি আমির হোসেন, বন্দর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদ জি.এম. সুমন, দপ্তর সম্পাদক মেহেদী হাসান রিপন ও বন্দরের প্রবীন সাংবাদিক এস.এম আব্দুল্লাহ প্রমুখ।

 

শুভেচ্ছা বিনিময় কালে অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, শারদীয় উপলক্ষে বন্দরে গনমাধ্যম কর্মীদের কাছ থেকে ফুলেল শুভেচ্ছা পেয়ে আমি খুব আনন্দিত হয়েছি। আমি সব সময়  আপনাদের কাছ থেকে সহযোগিতা পেয়েছি।

 

আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন নিষ্ঠার সাথে আমার উপরে অর্পিত দায়িত্ব পালন করে যেতে পারি।  আমাকে শুভেচ্ছা জানানোর জন্য আপনাদেরকেও ধণ্যবাদ জ্ঞাপন করছি।