নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

অনিয়মিত সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে না’গঞ্জ সিটি প্রেসক্লাব

সংবাদ বিজ্ঞপ্তি 

প্রকাশিত:০৭:৪১, ১ অক্টোবর ২০২২

অনিয়মিত সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে না’গঞ্জ সিটি প্রেসক্লাব

সাংবাদিকদের প্রাণের সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের কার্যনির্বাহী কর্মকর্তাদের নিয়ে মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় চাষাড়াস্থ আবেদীন ভিলা অস্থায়ী কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

 

এতে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি এবং এন এ এন টিভির নিউজ কোঅরডিনেটর সাইফুল্লাহ মাহমুদ টিটু এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক ও আনন্দ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি সৈয়দ সিফাত আল রহমান লিংকন।


সভায় নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাংগঠনিক কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়। কর্মকরতাগণ সংগঠনের সার্বিক পরিস্থিতি ও কার্যক্রম তুলে ধরেন।

 

এছাড়াও সাংবাদিকতা পেশায় সম্পৃক্ততা না থাকাসহ অনিয়মিত সদস্যদের বিরুদ্ধে সাংগঠনিক কার্যক্রম না মানায় তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নেয়ার পক্ষে সকলেই মতামত প্রকাশ করেন। পরে এ বিষয়ে পদক্ষেপ নেয়ার জন্য সাংগঠনিক প্রক্রিয়ার সিদ্ধান্ত নেন সংগঠনটি।


এসময় উপস্থিত ছিলেন, সহ সাধারণ সম্পাদক ও দৈনিক রুদ্রবার্তার সম্পাদক শাহ আলম তালুকদার, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমার বার্তা পত্রিকার জেলা প্রতিনিধি নুরুজ্জামান কাউছার, দপ্তর সম্পাদক ও দৈনিক  অগ্রবানী নির্বাহী সম্পাদক মো. রশিদ চৌধুরী, প্রচার ও প্রকাশনার বিষয়ক সম্পাদক ও এন এ এন টিভির প্রতিনিধি মো. বদরুজ্জামান রতন,  ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও দৈনিক দেশ পত্রিকার ফতুল্লা প্রতিনিধি মো. রবিউল ইসলাম রানা, আইন বিষয়ক সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের ফতুল্লা প্রতিনিধি বদিউজ্জামান খাঁন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও প্রবাস কন্ঠ সম্পাদক আলতাব হোসেন রাজীব ও বর্তমান সদস্য,  সাবেক সহ সভাপতি এবং অগ্রবানী প্রতিদিন এর সহ সম্পাদক উওম সাহা।  
 

সম্পর্কিত বিষয়: