নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

আইডিইবির না’গঞ্জ জেলা শাখার নব নির্বাচিত নেতৃবৃন্দের শপথ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:২৭, ৭ নভেম্বর ২০২২

আইডিইবির না’গঞ্জ জেলা শাখার নব নির্বাচিত নেতৃবৃন্দের শপথ

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার ২০২৩-২৫ নব নির্বাচিত নেতৃবৃন্দের শপথ অনুষ্ঠান নারায়ণগঞ্জ সদর উপজেলায় অনুষ্ঠিত হয়েছে।


রবিবার (৬ নভেম্বর) দুপুরে সদর উপজেলা কার্যালয় সভাকক্ষে সংগঠনের সভাপতি এসএম রমিজ উদ্দিনের সভাপতিত্বে শপথ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শপথবাক্য পাঠ করান সংগঠনের জেলা শাখার প্রধান নির্বাচন কমিশনার মো. মাহমুদুল হাসান। সঞ্চালনায় করেন সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন। 


জেলা কমিটি নব নির্বাচিতরা হলেন :

সভাপতি-এসএম রমিজ উদ্দিন, সহ সভাপতি ১-মীর কায়ছার রিজভী, সহ সভাপতি ২-এসএম মাসুদ পারভেজ, সাধারণ সম্পাদক-মো. আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক-মো. নূরউদ্দিন আহমেদ, অর্থ সম্পাদক-মো. সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক-মো. মামুনুল ইসলাম, চাকুরী বিষয়ক সম্পাদক-মো. হাফিজুর রহমান, গ্রন্থাগার ও দপ্তর সম্পাদক-মো. বদরুল আলম, জনসংযোগ ও প্রচার সম্পাদক-মো. আবু বকর সিদ্দিক, সাহিত্য, সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক-মো.রাফিয়ানুল হক, সমাজ কল্যাণ সম্পাদক-মুহাম্মদ আমিনুল ইসলাম,   বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক-মো. বাশির উদ্দিন খান, তথ্য ও গবেষণা সম্পাদক-মো. মোজাহিদুল ইসলাম, মহিলা ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক-আমিনা খাতুন, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক-মো. রাশিদ আল হারুন, ছাত্র বিষয়ক সম্পাদক-মো. আবু সাইদ মল্লিক, কাউন্সিলর-একেএম ফজলে রাব্বি, কাউন্সিলর-মো. সিদ্দিক আহম্মেদ, কাউন্সিলর-মো. সেলিম সরকার ও কাউন্সিলর-মো. তারিক হোসেন।
 

সম্পর্কিত বিষয়: