নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতি 

কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হওয়ায় সিদ্ধিরগঞ্জে দেলোয়ারকে সংবর্ধনা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:৪২, ২৬ জানুয়ারি ২০২৩

কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হওয়ায় সিদ্ধিরগঞ্জে দেলোয়ারকে সংবর্ধনা

বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় মো. দেলোয়ার হোসেনকে সংবর্ধনা জানিয়েছেন ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতি শিমরাইল শাখার নেতাকর্মীরা। বুধবার (২৫ জানুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাক টার্মিনাল মাঠে ফুল দিয়ে ও মিষ্টি বিতরণ করে এবং দোয়ার মাধ্যমে এই সংবর্ধনা জানানো হয়।


এসময় বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতি (রেজিঃ নং-বি-১৮৬৭) কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সহ-সম্পাদক হওয়ায় বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতি শিমরাইল শাখার পক্ষ থেকে গাড়ির চালক-হেলপারসহ ৫ শতাধিক নেতাকর্মী তাকে সংবর্ধনা জানান।


সংবর্ধনা শেষে সকল নেতাকর্মীদের নিয়ে সিদ্ধিরগঞ্জের নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব নূর উদ্দিন মিয়ার এক বছর পূতি উপলক্ষে ফুলেল শুভেচ্ছা জানান মো: দেলোয়ার হোসেন।


অনুষ্ঠানে মো. দেলোয়ার হোসেন কেন্দ্রীয় কমিটির সকল নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি সেজন্য সবার দোয়া ও সহযোগীতা প্রয়োজন। দেশের বৃহত্তম এই সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সংগঠনের সুনাম ও নেতাকর্মীদের আস্তা অর্জন করাই হবে আমার দায়িত্ব পালনের প্রধান লক্ষ্য।


উল্লেখ্য, বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতি কেন্দ্রীয় কমিটির ২০২২-২০২৫ এর সম্মেলনে মো: দেলোয়ার হোসেন সহ-সম্পাদক পদে নির্বাচিত হন। গত সোমবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট অডিটরিয়ামে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের উপস্থিতিতে নবনির্বাচিতদের পরিচিতি ও শপথ গ্রহণ শেষে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। 
 

সম্পর্কিত বিষয়: