নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

জালকুড়ি উওরপাড়া উন্নয়ন পরিষদের ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:১৯, ২৯ জানুয়ারি ২০২৩

জালকুড়ি উওরপাড়া উন্নয়ন পরিষদের ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি উওরপাড়া উন্নয়ন পরিষদের ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  শনিবার সকালে জালকুড়ি উওরপাড়া উন্নয়ন পরিষদ কার্যালয়ে এ আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


জালকুড়ি উওরপাড়া উন্নয়ন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আয়েত আলীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন জালকুড়ি উওরপাড়া উন্নয়ন পরিষদের উপদেষ্টা ফারুক হোসেন চাঁনু, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, সহ-সভাপতি মোবারক হোসেন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব।


উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা বদিউজ্জামান বদু, জাকির হোসেন, গোলাম কাদির,
আরো উপস্থিত ছিলেন জালকুড়ি উওরপাড়া উন্নয়ন পরিষদের যুগ্ম-সম্পাদক আমজাদ হোসেন, আফজাল হোসেন, কোষাধ্যক্ষ আনর আলী মদরব, উপ-কোষাধ্যক্ষ আক্তার হোসেন, উপ-দপ্তর সম্পাদক কবির হোসেন, প্রচার সম্পাদক আব্দুল জলিল, উপ-প্রচার সম্পাদক নাইমুর রহমান কালাম, মিলাদ সম্পাদক জহির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আশ্রাব আলী, কার্যকারী সদস্য উকিল উদ্দিন, রাশেদ আলী, সামসুজ্জোহা, মোহাম্মদ রফিক, আব্দুল বারেক, রুহুল আমিন, আব্দুল করিম , সদস্য বীর মুক্তিযোদ্ধা গোলেনুর মাদবর, বীর মুক্তিযোদ্ধা লাল মিয়া, রাসেল মাহমুদ ও আল আমিন প্রমূখ।


দোয়া ও মিলাদ মাহফিলের আগে আলোচনা সভায় জালকুড়ি উওরপাড়া উন্নয়ন পরিষদের উপদেষ্টা ফারুক হোসেন চাঁনু বলেন জালকুড়ি উওরপাড়া উন্নয়ন পরিষদের মাধ্যমে আমরা এই এলাকায় অনেক উন্নয় কাজ করেছি।
আরো কিছু কাজ চলমান আছে সেই কাজগুলো আমারা সবার সহযোগিতায় শেষ করব। জালকুড়ি উওরপাড়া উন্নয়ন পরিষদ এলাকার উন্নয়নে সব সময় কাজ করবে।


সভাপতির বক্তব্য জালকুড়ি উওরপাড়া উন্নয়ন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আয়েত আলী বলেন জালকুড়ি উওরপাড়া উন্নয়ন পরিষদের মাধ্যমে এই এলাকার দশপাইপ হইতে কদমতলী পর্যন্ত অনেকগুলি শাখা, প্রশাখা, উপশাখা রাস্তা নির্মান করা হয়েছে। উন্নামিনের জমি হইতে টান পাথর মাদ্রসা ব্রিজ পর্যন্ত অনেকগুলো শাখা রাস্তা নির্মান করা হয়েছে।


আব্দুল মোতালিবের বাড়ী হইতে শাহুর বাড়ী-খোলা মার্কেট পর্যন্ত অনেকগুলো শাখা রাস্তা নির্মান করা হয়েছে। মিজমিজি হইতে জালকুড়ি ইর্স্টন পর্যন্ত ক্যাণেল ভরাটের কাজ করা হয়েছে। পরিবেশ রক্ষায় স্বার্থে রাস্তার পাশে ফলজ,বনজ ও বিভিন্নপ্রকারের ঔষধি গাছ রোপন কারা হয়েছে।


এছাড়া অসহায় মানুষের মাঝে নগদ অর্থ , শিতার্ত মানুষের মাঝে কম্বব বিতরনসহ সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে জালকুড়ি উওরপাড়া উন্নয়ন পরিষদ।


তিনি আরো বলেন আমরা মাদকের বিরুদ্ধে কাজ করতে চাই, আমরা যদি মাদক নির্মূল করতে না পারি তা হলে এই সমাজ কে উন্নয়নের দিকে নিয়ে যেতে পারবনা।  আমরা আপনাদের সহযোগিতা চাই আপনাদের সহযোগিতা পেলে আমরা মাদক নির্মূলে কাজ করব। 


অনুষ্ঠান পরিচালনা করেন জালকুড়ি উওরপাড়া উন্নয়ন পরিষদের দপ্তর সম্পাদক আল-আমিন মিলন।
 

সম্পর্কিত বিষয়: