নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২১ জুন ২০২৪

আদমজীতে ২২৮০ পরিবারের মাঝে রেড ক্রিসেন্টের হাইজিন কিট বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:৩৩, ৮ জুন ২০২৪

আদমজীতে ২২৮০ পরিবারের মাঝে রেড ক্রিসেন্টের হাইজিন কিট বিতরণ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নারায়ণগঞ্জ ইউনিট এর উদ্যোগে তিনদিন ব্যাপি অসহায়-দুস্থ ২২৮০ পরিবারের মাঝে খানা ভিত্তিক  হাইজিন কিট বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। 

শনিবার (৮ জুন)বিকেলে নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে রেড ক্রিসেন্ট নারায়ণগঞ্জ ইউনিটের উদ্যোগে হাইজিন কিট বিতরণ কর হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান চৌধুরী হেলাল। 
রেড ক্রিসেন্ট নারায়ণগঞ্জ ইউনিটির চেয়ারম্যান ও জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনশীলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের সদস্য মুন্সী কামরুজ্জামান কাজল, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব কাজী শফিকুল আযম,বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পরিচালক ইমাম জাফর সিকদার, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির এডি এন্ড পিএম, সিসিএ প্রজেক্ট মো: শাহজাহান (সাজু)। আমন্ত্রিত অতিথির মধ্যে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, রেড ক্রিসেন্টের নারায়ণগঞ্জ জেলা ইউনিটের সাধারণ সম্পাদক এডভোকেট হাসান ফেরদৌস জুয়েল।

আগামীতেও এ ধরনের সহায়তা কার্যক্রম অব্যাহত রাখা হবে বলে  রেড ক্রিসেন্টের নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন। এবং 


অতিথিদের বক্তব্য শেষে, অনুষ্ঠানের সভাপতি চন্দন শীল প্রথম দিনে কয়েকজনের হাতে প্যাকেট তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন। ক্লাইমেট চেঞ্জ অ্যাডাপটেশন প্রজেক্টের আয়োজনে ও সহযোগিতায় এসব সামগ্রী বিতরণ করা হয়। আগামী ৯ ও ১০ জুন একই স্থান থেকে হাইজিন কিট বিতরণ করা হবে।


 

সম্পর্কিত বিষয়: