নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

লিপি ওসমানের সুস্থ্যতা কামনায় কাশিপুর শাহীন আলম ফাউন্ডেশনের দোয়া 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:১৯, ৩০ জুলাই ২০২১

লিপি ওসমানের সুস্থ্যতা কামনায় কাশিপুর শাহীন আলম ফাউন্ডেশনের দোয়া 

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপির সুস্থ্যতা কামনায় কাশিপুরে মরহুম শাহীন আলম ফাউন্ডেশন এর আয়োজনে মিলাদ ও দেয়া অনুষ্ঠিত হয়েছে।

 

এছাড়াও উক্ত ফাউন্ডেশনের পক্ষ থেকে অসুস্থ্য লিপি ওসমানের সুস্থ্যতা কামনায় দোয়া করা হয়। বুধবার (২৮ জুলাই) বাদ এশা কাশিপুরস্থ ফাউন্ডেশনের কার্যালয়ে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। 


এদিকে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মরহুম শাহীন আলম ফাউন্ডেশন এর সম্বন্বয়ক সৈয়দ মো. সোহেল এর সার্বিক তত্বাবধানে উপস্থিত ছিলেন কাশীপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ২নং ওয়ার্ডের মেম্বার ইমদাদুল হক খোকা, কাশিপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম দেওয়ান, ২নং ওয়ার্ডের যুবলীগের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শরীফুল ইসলাম দেওয়ান, ২নং যুবলীগের অর্থ সম্পাদক রুহুল আমিন, যুবলীগ নেতা মনির, খোকন, সিরাজ, অপু, সৈকত, পারভেজ প্রমুখ।


অনুষ্ঠানে মরহুম শাহীন আলম ফাউন্ডেশন এর সমন্বয়ক সৈয়দ মোঃ সোহেল বলেন, আমাদের সকলের প্রিয় ব্যক্তি সালমা ওসমান লিপি এই করোনায় একটি স্বেচ্ছাসেবক টিমের মাধ্যমে কর্মহীন ও অসহায় মানুষের ঘরে রাতের আধারে খাবার সহ নগদ অর্থ পৌছে দিচ্ছেন। অসুস্থ্য মানুষের টিকিৎসার জন্য অর্থ দিয়ে সহযোগিতা করছেন। 


আজকে আমাদের সেই লিপি ভাবী অসুস্থ্য। তার জন্য দোয়া আয়োজন করেছি। আমাদের রাজনৈতিক অভিভাবক ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের আহবানে লিপি ওসমানের সুস্থ্যতা কামনা দোয়ার আয়োজন করা হয়।
 

সম্পর্কিত বিষয়: