নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

বাসদ না’গঞ্জ মহানগরের ৮ নং ওয়ার্ডের কাউন্সিল অনুষ্ঠিত 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:৫০, ২৫ সেপ্টেম্বর ২০২১

বাসদ না’গঞ্জ মহানগরের ৮ নং ওয়ার্ডের কাউন্সিল অনুষ্ঠিত 

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ নারায়ণগঞ্জ মহানগরের ৮ নং ওয়ার্ড শাখার কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকাল ৫টায় চৌধুরী বাড়ীস্থ দলীয় কার্যালয়ে এ কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়। কাউন্সিলে হাসান মাহমুদকে আহ্বায়ক ও এমদাদুল হককে সদস্য সচিব করে ২০সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।


৮ নং ওয়ার্ড শাখার সংগঠক হাসান মাহমুদের সভাপতিত্বে কাউন্সিল আধিবেশনে বক্তব্য রাখেন বাসদ নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক নিখিল দাস, গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি রুহুল আমিন সোহাগ, সিদ্ধিরগঞ্জ থানার বাসদ নেতা নির্মল বর্মণ, এমদাদুল হক, সামিয়ুল প্রমূখ। 


এ সময় নেতবৃন্দ বলেন, দেশে চরম ফ্যাসীবাদী-কর্তৃত্ববাদী শাসন চলছে। বিরোধী মত-পথকে দমনের জন্য ডিজিটাল নিরাপত্তা আইন নামক নিবর্তনমূলক আইন চালু করেছে। নির্বাচন কমিশনসহ সাংবিধানিক সকল প্রতিষ্ঠানকে দলীয় প্রতিষ্ঠানে রূপান্তরিত করেছে। 


করোনাকালীন পরিস্থিতিতে স্বাস্থ্য ও শিক্ষায় চরম অব্যবস্থাপনা, দূর্নীতি প্রকাশিত হয়েছে। করোনাকালে আড়াই কোটি মানুষ দরিদ্র সীমার নীচে নেমেছে। আর একদিকে ১১হাজার ৬শত নতুন কোটিপতি তৈরী হয়েছে। এমনিতে করোনায় ৭৫ ভাগ মানুষের আয় কমে গিয়েছে। 


আবার এই দরিদ্র মানুষের উপর উচ্চ দ্রব্যমূল্যের বোঝা চাপিয়ে দিয়েছে। চাল,ডাল,তেল,মাংসসহ সকল জিনিসের দাম বেড়েছে এতে মানুষের জীবনে নাভিশ্বাস উঠেছে। শুধু তাই নয়, সম্পূর্ন অযৌক্তিক ভাবে এল পি জি গ্যাস সিলিন্ডারের দাম ব্যবসায়ীদের স্বার্থে বাড়িয়ে দেয়া হয়েছে। নেতৃবৃন্দ নিত্যপণ্য ও গ্যাস সিলিন্ডারের দাম কমানোর দাবি জানায়।
 
 

সম্পর্কিত বিষয়: