নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

প্রদীপ কুমার দাস আহ্বায়ক ও শ্রী রঞ্জিত মন্ডল সদস্য সচিব

নারায়ণগঞ্জ জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য’র আহ্বায়ক কমিটি গঠন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১২, ১০ অক্টোবর ২০২১

নারায়ণগঞ্জ জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য’র আহ্বায়ক কমিটি গঠন

প্রদীপ কুমার দাসকে আহ্বায়ক ও শ্রী রঞ্জিত মন্ডলকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। 

 

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এড. রানা দাশ গুপ্ত স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। কেন্দ্রের নির্দেশনা মোতাবেক আগামী ৯০দিনের মধ্যে সম্মেলন করে  ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য বলা হয়েছে। 

 

নারায়ণগঞ্জ জেলা কমিটির  সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাসকে আহ্বায়ক ও নারায়ণগঞ্জ সদর উপজেলা কমিটির সভাপতি শ্রী রঞ্জিত মন্ডলকে সদস্য সচিব করা হয়েছে। সদস্যরা হলেন-  শ্রী রমাকান্ত সরকার, মি. পিন্টু পলিকাপ পিউরিফিকেশন, শ্রী লোকনাথ দত্ত, শ্রী বিজয় সরকার, শ্রী হারাধন চন্দ্র দে, শ্রী শংকর দাস, শ্রী প্রদীপ দাস, শ্রী সঞ্জয় দাস, শ্রী নারায়ন দাস, মি. রিচার্ড সৌরভ দেউড়ী, শ্রী কৃষ্ণ গোপাল শর্মা, শ্রী দুলাল রায়, শ্রী সুজন দাস, শ্রী রাজিব তালুকদার, শ্রী পিন্টু রায়, শ্রীমতি অনিতা চক্রবর্তী, শ্রীমতি শিপ্রা দাস ও অসীম বড়ুয়া ।

 

নবগঠিত নারায়ণগঞ্জ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সদস্য সচিব রঞ্জিত মন্ডল বলেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ একটি ঐতিহ্যবাহী সংগঠন। এ সংগঠনটি বাংলাদেশের সংখ্যালঘু সম্প্রদায়গুলোর ন্যায্য অধিকার প্রাপ্তি ও আদায়ের জন্য দীর্ঘদিন যাবত আন্দোলন সংগ্রাম পরিচালনা করে যাচ্ছে।  


তিনি আরও বলেন, একতাই শক্তি, একতাই বল। সংগঠনকে এগিয়ে নিতে এবং সংখ্যালঘু সম্প্রদায়ের স্বার্থ রক্ষায় ঐক্যবদ্ধ ভাবে কাজ করার কোনো বিকল্প নেই। তাই সকলে সম্প্রীতির মেল বন্ধনে আবদ্ধ হয়ে সবাইকে নিয়ে কাজ করার আহ্বান জানান তিনি।
 

সম্পর্কিত বিষয়: