নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

ডেমরায় কিশোরী অপহরণ, গ্রেফতার ২

প্রকাশিত:২৩:৪৬, ২৯ এপ্রিল ২০২১

ডেমরায় কিশোরী অপহরণ, গ্রেফতার ২

রাজধানীর ডেমরায় ১৫ বছরের এক কিশোরী অপহরণ হয়ছে বলে অভিযাগ পাওয়া গেছে। এ ঘটনায় অপহৃতের মা বুধবার (২৮ এপ্রিল) রাতে ডেমরা থানায় অভিযুক্ত অপহরণকারী ও তার সহযোগীদর বিরুদ্ধে মামলা করেন।

 

আসামিরা হলেন-ডেমরার পূর্ব বক্সনগর নিজাম উদ্দিন টাওয়ারের ভাড়াটিয়া পঞ্চগড়ের আটোয়ারী থানার বর্ষালুপাড়া গ্রামের মো. মজিবুর রহমানের ছেলে মো. রনি ইসলাম (১৭), তার বোন সালমা আক্তার (২২) ও যাত্রাবাড়ী থানাধীন কাজলা এলাকার জনৈক সবুরের বাড়ীর ভাড়াটিয়া মো. মামুনসহ (৩০) অজ্ঞাত নামা আরও ৪/৫ জন।

 

এদিকে মামলার পরে ওই রাতেই সহযোগী সালমা আক্তার ও মো.মামুনকে গ্রেফতার করে বৃহস্পতিবার বেলা ১১ টায় আদালতে পাঠায় ডেমরা থানা পুলিশ। তবে এ ঘটনায় অপহৃত ওই কিশোরী ও প্রধান আসামি পলাতক রয়েছে।

 

জানা যায়, গত ২৫ এপ্রিল পূর্ব বক্সনগর এলাকায় অহৃতের বাড়ীর সামনে থেকে পূর্ব পরিকল্পিতভাবে একই এলাকার ভাড়াটিয়া অপহরণকারী রনি ইসলাম ও তার সহযোগীরা মেয়েটিকে অপহরণ করে নিয়ে যায়। আর এ ঘটনা পাশের বাড়ীর ক্লোজ সার্কিট ক্যামেরায় (সিসি ক্যামেরা) ধরা পরে।

 

এদিকে বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ডেমরা থানার সাব-ইন্সপেক্টর সুব্রত বিশ্বাস বলেন, মামলার পরপরই পুলিশ ২ ও ৩ নং আসামিকে গ্রেফতার করতে পারলেও বাকিরা পলাতক রয়েছে।

 

তবে খুব শিগগিরি ১নং আসামি রনি ও অজ্ঞাতনামা পলাতকদেরও গ্রেফতারসহ অপহৃত ময়েটিকে উদ্ধার করা হবে।