নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

মুক্তারপুর ব্রিজে মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:৩৪, ২০ মে ২০২১

মুক্তারপুর ব্রিজে মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত

ফতুল্লার পঞ্চবটী থেকে মুন্সিগঞ্জ যাওয়ার পথে মুক্তারপুর ব্রিজে মোটর সাইকেল দূর্ঘটনায় দুই খালাতো ভাইয়ের মৃত্যু হয়েছে।  ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২০ মে) দুপুর দেড়টার দিকে নারায়ণগঞ্জে-মুন্সিগঞ্জ সীমান্তবর্তী মুক্তারপুর সেতুতে।
 
নিহতরা হলেন-নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানার পঞ্চবটি এলাকার আসলাম কাজীর ছেলে আজমল হোসেন শায়র (১৮) ও মুন্সিগঞ্জ সদর উপজেলার ভিটি হোগলা এলাকার আলমাস কাজীর ছেলে অমি কাজী (২১)। সম্পর্কে তারা দু’জন খালাতো ভাই।
 
পুলিশ ও নিহতদের স্বজনরা জানান, দুপুরে মোটরসাইকেলযোগে নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জে আসছিলেন অমি ও শায়র। তারা মুক্তারপুর সেতুতে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর বাম পাশের ফুটপাথ অংশের সঙ্গে ধাক্কা লাগে।
 
এতে দুজন মোটরসাইকেল থেকে ছিটকে পড়লে ঘটনাস্থলেই শায়র নিহত হন। চালক অমিকে গুরুতর আহত অবস্থায় মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।
 
মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান, শায়র ও ওমি মোটর সাইকেল যোগে নারায়ণগঞ্জ থেকে মুন্সীগঞ্জে আসার পথে মুক্তারপুর সেতুর উপর উঠে।এসময় সেতুর উপর একটি প্রাইভেট কারকে ওভারটেক করতে গিয়ে মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর ডান পাশের রেলিংয়ে ধাক্কা খায়।
 
এরপর তারা দুজন ছিটকে পড়ে যায়। তাতে মাথায় আঘাতে ঘটনাস্থলে শায়র নিহত হয়। আশঙ্কাজনক অবস্থায় ওমিকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়ার পর সে মারা যায়।