নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

আড়াইহাজারে মাদক নির্মূলে   কর্মশালা 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০২:১৯, ২২ জুন ২০২২

আড়াইহাজারে মাদক নির্মূলে   কর্মশালা 

আড়াইহাজার উপজেলা মিলনায়নে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য ‘সমন্বিত কর্মপরিকল্পনা’ প্রণয়নে কর্মশালার আয়োজন করা হয়।  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের সহযোগিতায় এ কর্মশালার আয়োজন করে উপজেলা প্রশাসন।  কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।


 
মঙ্গলবার (২১ জুন) দিনব্যাপী উপজেলা পরিষদের হল রুমে অনুষ্ঠিত কর্মশালায় সভাপতিত্বে করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ। উপস্থিত  ছিলেন, উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলাম, আড়াইহাজার পৌর মেয়র সুন্দর আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, ঝর্না রহমান, সুরক্ষা সেবা বিভাগের সিনিয়র সহকারী সচিব আফরোজ আক্তার রিবা, জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট আরাফাত মোহাম্মদ নোমান,  সহকারী কমিশনার বুমি শাহাদাৎ হোসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ মামুন, প্রসিকিউটর সৈকত দত্তস, ওসি আজিজুল হক হাওলাদার, সাংবাদিক মাসুম বিল্লাহ, মজিবুর রহমান ও সফুর উদ্দিন প্রভাতসহ মসজিদের ইমাম, শিক্ষক ও জনপ্রতিনিধিসহ সুশীল সমাজের প্রতিনিধিগণ কর্মশালায় অংশগ্রহণ করেন।

 


এ সময় তিনি এমপি বাবু বলেন, মাদকমুক্ত সমাজ গড়তে সামাজিক আন্দোলন গড়ে তোলার কোন বিকল্প নেই। সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নের উদ্যোগটি অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ।


 
এক্ষেত্রে জনপ্রতিনিধি, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সহ সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে তাদেরকে ক্রীড়ামুখী করার পাশাপাশি অভিভাবকদের সচেতন থাকতে হবে।
 

সম্পর্কিত বিষয়: