নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

আড়াইহাজারে বিএনপি ও ছাত্রদলের কেন্দ্রীয় নেতাদের উপর হামলা, আহত ৫

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:২৭, ২৪ নভেম্বর ২০২২

আড়াইহাজারে বিএনপি ও ছাত্রদলের কেন্দ্রীয় নেতাদের উপর হামলা, আহত ৫

 নারায়ণগঞ্জের আড়াইহাজারে আওয়ামীলীগ, ছাত্রলীগ- যুবলীগের হামলার শিকার হয়েছেন বিএনপি ও ছাত্রদলের কেন্দ্রীয় নেতারা। এসময় ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ  ৫ জন আহত হয়েছে।

 
বুধবার (২৩ নভেম্বর) বিকেলে উপজেলার আড়াইহাজার বাজারস্থ আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এর আগে দুপুরে নিহত ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রদলের নেতা নয়নের পরিবারের সাথে সাক্ষাৎ করতে যান বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েস্বর চন্দ্র রায়, ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ ডজনখানেক কেন্দ্রীয় নেতা।


 বিকেলে এপথে তারা ফিরছিলেন ঢাকার দিকে। এসময় আওয়ামীলীগ ছাত্রলীগ যুবলীগের নেতাকর্মীরা তাদের উপর হামলা চালায়।
আড়াইহাজার পৌরসভা বিএনপির সভাপতি মাহমুদ উল্লাহ  জানান, আমরা খবর পেয়ে দ্রুত ছুটে এসেছি। এর আগেই এখানে হামলা করে আমাদের কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলকে রক্তাক্ত আহত করা হয়েছে।

 

সেসময় উপস্থিত স্থানীয়রা জানিয়েছেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ প্রথমে তাকে মারধর করেন। পরে আবার আওয়ামীলীগ কার্যালয়ের ভেতরে নিয়ে মারধর করেন এবং রক্তাক্ত আহত করেন।


ছাত্রদলের কয়েকজন নেতা জানান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ তাকে মারধর করার এক পর্যায়ে তার রক্তক্ষরণ শুরু হলে তাকে স্থানীয় জবেদ আলী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে গাড়িতে করে রূপগঞ্জের গাউসিয়া পর্যন্ত পৌছে দেয়া হয়। পরে সেখান থেকে তিনি ঢাকা ফিরে যান।

 

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে ছাত্রলীগ সভাপতি শফিকুল ইসলাম শরিফ এই ঘটনা অস্বীকার করে বলেন, আমরা নিরাপত্তার স্বার্থে পাঠি অফিসে নিয়ে তাদের  বসিয়ে রেখেছি।