নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

আড়াইহাজারে দুপ্তারা ও সাতগ্রাম ইউনিয়ন বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৪৯, ২৪ নভেম্বর ২০২২

আড়াইহাজারে দুপ্তারা ও সাতগ্রাম ইউনিয়ন বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত

১০ ডিসেম্বরের মহাসমাবেশ সফল করার প্রস্ততি উপলক্ষে আড়াইহাজারে দুপ্তারা ও সাতগ্রাম ইউনিয়ন বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) বিকেলে উপজলার হাইজাদী ইউনিয়নের ইলুমদীতে অনুষ্ঠিত হয়েছে । 


জাতীয়তাবাদী ছাত্র দলের কেন্দ্রীয় কমিটির সাবেক  সদস্য আমিনুল ইসলাম সোহাগের  সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আড়াইহাজারের সাবেক সংসদ সদস্য  আতাউর রহমান খাঁন  আঙ্গুর। 


বিশেষ অতিথিআড়াইহাজার থানা যুব দলের সাবেক সভাপতি আলী আজগর।আড়াইহাজার পৌর বিএনপির সাবেক আহ্বায়ক রুপচান মিয়া সিনিয়র যুগ্ন আহ্বায়ক সিরাজ,থানা বিএনপির সবেক প্রচার  সম্পাদক আজিজুর রহমান। 


এসময় আতাউর আঙ্গুর বলেন, ১০ ডিসেম্বর মহাসমাবেশের মাধ্যমে সরকার পতনের আন্দোলন বেগবান করতে হবে আমরা আড়াইহাজার থেকে যেকোন মুল্যে সমাবেশে যোগদিবো। সরকার বলেছে দেশের উন্নয়ন হয়েছে, দুর্নীতির উন্নয়ন হয়েছে,লুটপাটের উন্নয়ন হয়েছে,সাধারণ মানুষের কোন উন্নয়ন হয়নী প্রতিটি অফিসে এখন ঘুষ দিতে হয় ঘুষ ছাড়া কোন কাজ হয়না। 


উন্নয়ন হয়েছে তাদের দলীয় লোকজনের,তারা আঙ্গুল ফুলে কলাগাছ হয়েছে। এ সরকারেকে আর ক্ষমতায় থাকে দেয়া যাবেনা। তাই আগামী দিনে কেন্দ্র থেকে যে কোন কর্মসূচীরতে  আমরা থাকবো এ সরকারের পতন না হওয়া পর্যন্ত লড়াই সংগ্রাম চালিয়ে যাবো।


অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন থানা যুবলের আহ্বাবায়ক সদস্য আলআমিন মোল্লা,আড়াইহাজার থানা জাসাস সাংগঠনিক সম্পাদক মানুন,প্রচার সম্পাদক বাবু ,সাতগ্রাম ইউনিয়ন যুব দলের  সাবেক সভাপতি কেফায়েত, ব্রাম্মন্দী ইউনিয়ন ছাত্র দলের সাবেক সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন,মাহমুদপুর ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক আ:আওয়াল,দুপ্তার ইউনিয়ন যুব দলের সাবেক সাধারণ সম্পাদক পারভেজ খোকন, সদস্য শফিকুল ইসলাম, চয়ন সহ নেতৃবন্দ উপস্থিত ছিলেন।