নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

আড়াইহাজারে বিপুল পরিমান গাঁজাসহ গ্রেপ্তার ৬

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:২৩, ২৭ নভেম্বর ২০২২

আড়াইহাজারে বিপুল পরিমান গাঁজাসহ গ্রেপ্তার ৬

নারায়ণগঞ্জের আড়াইহাজারে র‌্যাব-১১ এর পৃথক দুটি মাদক বিরোধী অভিযানে ৫০ কেজি ৫শ’ গ্রাম গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

 

গ্রেপ্তারকৃতরা হলো- ব্রাক্ষণবাড়িয়া কসবা উপজেলার আজকিনা, নোয়াগাঁও এলাকার মৃত আব্দুল্লাহ’র ছেলে মো. কাজল (২৭) ও রাজবাড়ির গোয়ালন্দ সরুফার চর এলাকার মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে মো. মিরাজ শেখ (২৪), রাজধানীর আশুলিয়া পলাশ বাড়ি গোসারটেক এলাকার মৃত আবুল হোসেনের ছেলে শাহিন ওরফে আজাদুল ইসলাম (৫০), ব্রাক্ষণবাড়িয়া কসবা উপজেলার খাড়ারা এলাকার সোনা মিয়ার মেয়ে ও আক্তার হোসেনের স্ত্রী আঙ্গুরা বেগম (৪৫) ও আঙ্গুরা বেগমের ছেলে রিফত (১৯), ব্রাক্ষণবাড়িয়া কসবা উপজেলার ধ্বজনগর, বাতানবাড়ি এলাকার মৃত আবু’র মেয়ে ও স্বপন মিয়ার স্ত্রী রুহানা (৪৮)।


শনিবার (২৬ নভেম্বর) সকাল ৯টায় ও বেলা ১১টায় উপজেলার বিষনন্দি ফেরিঘাট এলাকার এ মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়। এসময় গাঁজা উদ্ধার ছাড়াও তাদের কাছ থেকে ১টি পিকআপ ও ৬ টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের ৭ হাজার ৯শ’৪০ টাকা জব্দ করা হয়। 


র‌্যাব জানায় সকাল ৯টায় উপজেলার বিষনন্দি ফেরিঘাট এলাকার বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট এর সামনে অভিযান চালিয়ে  মো. কাজল ও মো. মিরাজ শেখকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০ কেজি গাঁজা উদ্ধারসহ দুটি মোবাইল জব্দ করা হয়। এছাড়াও মাদক সরবারহের কাজে ব্যবহুত একটি পিকআপ জব্দ করা হয়। 


অপরদিকে বেলা ১১ টার দিকে বিষনন্দি ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে শাহিন ওরফে আজাদুল ইসলাম, আঙ্গুরা বেগম, রিফাত ও  রুহানাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩০ কেজি ৫শ’ গ্রাম গাঁজা, ৪টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের ৭ হাজার ৯শ’ ৪০ টাকা জব্দ করা হয়। 


গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা বহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।