নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

বন্দরে চাদাঁর দাবীতে সন্ত্রাসী হামলায় আহত জামান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৩৮, ১৮ মে ২০২২

বন্দরে চাদাঁর দাবীতে সন্ত্রাসী হামলায় আহত জামান

বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন করৈয়াবাড়ি এলাকায় চাদাঁর টাকা না পেয়ে আলী হোসেনগং এর সন্ত্রাসী হামলায় বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক মোঃ জামান মিয়া আহত। এ বিষয়ে আলী আকবর বাদী হয়ে আলী হোসেন গংদের বিরুদ্ধে বন্দর থানায় অভিযোগ দায়ের করেছে।

 

থানা অভিযোগ সূত্রমতে, করৈয়াবাড়ি এলাকার মৃত তমিজ উদ্দিনের ছেলে মোঃ আলী আকবর নিজ পৈতৃক সম্পত্তির উপর বিল্ডিংয়ের নির্মান কাজ করে আসছে। এ সময় একই এলাকার আলী হোসেনের ছেলে মোঃ হান্নান গত ১৬ এপ্রিল সকাল সোয়া ৮টার সময় রাজ মিস্ত্রিদের কাজে বাধা প্রদান করে পাচঁ লক্ষ টাকা চাঁদা দাবী করে।

 

রাজমিস্ত্রীরা বিষয়টি আলী আকবরকে জানাইলে সন্ত্রাসী হান্নান ক্ষিপ্ত হয়ে আলী আকবর সহ তাদের উপর অতর্কিত হামলা করে। তাতে পাশের বাড়িতে থাকা আলী আকবরের ভাতিজা তরিফ হোসেনের ছেলে  বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক মোঃ জামান মিয়া এগিয়ে আসে। এবং বিল্ডিং নির্মান করতে কেন হান্নানকে পাচঁ লক্ষ টাকা দিতে হবে তা জানতে চায়।

 

তাতে হান্নান, তার পিতা আলী হোসেন ও বোন শাহানাজ দেশীয় অস্ত্র দিয়ে আলী আকবর ও জামানের উপর অতর্কিত হামলা করে সেখান থেকে পালিয়ে যায়। হামলায় জামানের ডান পায়ের গোড়ালি ভেঙ্গে যায় । তাতে জামান মিয়া মাটিয়ে লুটিয়ে পড়লে স্থানীয় এলাকাবাসী এসে উদ্ধার করে  চিকিৎসার জন্য মদনপুর অবস্থিত দি বারাকা  হাসপাতালে পাঠায়।  বর্তমানে তিনটি ঢাকা পঙ্গ  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।