নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১০ আগস্ট ২০২২

বন্দরে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৪৩, ২ জুলাই ২০২২

বন্দরে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বন্দর থানা পুলিশ পৃথক অভিযন চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ওই সময় পুলিশ গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ৫৫ পিছ ইয়াবা ট্যাবলেট ও  ৫’শ গ্রাম গাঁজা এবং মাদক বিক্রির নগদ ২৪’শ ৫০ টাকা উদ্ধার করে।

 

শনিবার (২ জুলাই) রাতে বন্দর উপজেলার মদনপুর মাষ্টারবাড়ী ও পুরান বন্দর চৌধূরীবাড়ী এলাকায় পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। 


গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো পুরান বন্দর চৌধূরীবাড়ী এলাকার মোতালেব মিয়ার ছেলে গাঁজা ব্যবসায়ী ইউনুছ (৩৯) ও বন্দর উপজেলার ফুলহর এলাকার মৃত মুসলিম মিয়ার ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী বাদশা (৪৫)। মাদক উদ্ধারের ঘটনায় সংশ্লিষ্ট পুলিশ গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ী বিরুদ্ধে  বন্দর থানায় মাদক আইনে পৃথক ২টি মামলা রুজু করেছে। 


জানা গেছে, বন্দর থানার উপ-পরিদর্শক আবুল হাসান হাওলাদারসহ সঙ্গীয় র্ফোস গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ২ জুলাই রাতে বন্দর থানার ফুলহর এলাকায় অভিযান চালায়। অভিযান কালে পুলিশ ৫৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ চিহিৃত মাদক ব্যবসায়ী বাদশাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। 


একই সময়ে বন্দর থানার অপর উপ-পরিদর্শক আবুল বারেক হাওলাদারসহ সঙ্গীয় র্ফোস পুরান বন্দর চৌধূরীবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৫শ’ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ ২৪ শ’ ৫০ টাকাসহ ইউনুছ নামে আরো এক গাঁজা ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে গ্রেপ্তারকৃতদের পৃথক মাদক মামলায় শনিবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।