নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

বন্দরে আ’লীগ কার্যালয় ভাঙ্গচুর এর ঘটনায় প্রতিবাদ সমাবেশ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৩২, ২৪ নভেম্বর ২০২২

বন্দরে আ’লীগ কার্যালয় ভাঙ্গচুর এর ঘটনায় প্রতিবাদ সমাবেশ 

বন্দরে বিএনপি-জামাত কর্তৃক ২৩নং ওয়ার্ড আ’লীগ কার্যালয় ভাঙ্গচুর ও হামলার প্রতিবাদে বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উদযাপন কমিটি বন্দর শাখার উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার বিকাল ৪টায় ২১নং ওয়ার্ডস্থ সোনাকান্দাস্থ আ’লীগ নেতা আবেদ হোসেনের অফিসের সামনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আ’লীগের সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা ওসমান গনি ভূইয়া। 


প্রধান অতিথির বক্তব্যে বীরমুক্তিযোদ্ধা ওসমান গনি বলেছেন,জাতির পিতা বঙ্গবন্ধুর ডাকে দেশ মাতৃকার টানে মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করেছি। দেশকে পাক হানাদার বাহিনীর হাত থেকে রাহুমুক্ত করতে সক্ষম হয়েছে। এক সাগর রক্তের বিনিময়ে এদেশ স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে এখন উন্নয়নের জোয়ার বইছে। 


জনগনও উন্নয়নের সুফল ভোগ করছে। কিন্তু এখনও পাকিস্তানী প্রেত্বাত্নারা ষড়যন্ত্র করে বেরাচ্ছে। পাকিস্তানী এজেন্ট হয়ে বিএনপি-জামাতের সন্ত্রাসীরা দেশে বিশৃঙ্খলা করতে নীল নকশা করে বেরাচ্ছে।

 
তিনি আরো বলেন, সম্প্রতি ২৩নং ওয়ার্ডে আ’লীগ কার্যালয়ে রাতের অন্ধকারে বিএনপির সন্ত্রাসীরা ভাঙ্গচুর করেছে। এজন্য আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এখনও গোপনে তারা অরাজকতা করার পায়তারা করছে। আগামী ১০ডিসেম্বর বিএনপির মহাসমাবেশকে ঘিরে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাচ্ছে।

 

বিএনপিকে হুশিয়ার করে বলতে চাই আপনারা সাবধান হয়ে যান। বঙ্গবন্ধু সৈনিকরা মাঠে নামলে পালাবার পথ পাবেন না। মহানগর আ’লীগ নেতাকর্মীরা সোচ্চার রয়েছে। দাতভাঙ্গা জবাব দেয়া হবে। 


মহানগর আ’লীগের কার্য্যকরী সদস্য আবেদ হোসেনের সঞ্চালনায় ও মহানগর আ’লীগের সহসভাপতি নুরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিখি হিসেবে বক্তব্য রাখেন মহানগর আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাবিব আল মুজাহিদ পলু,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আউয়ুব আলী, মহানগর আ’লীগের সদস্য বীরমুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু,মহানগর আ’লীগ নেতা এ্যাড. মামুন মজিদ,১৯নং ওয়ার্ড আ’লীগ নেতা জসিমউদ্দিন জসু,২০নং ওয়ার্ড আ’লীগ নেতা জহির মুন্সি,২১নং ওয়ার্ড আ’লীগ নেতা মোঃ সালাউদ্দিন,আনোয়ার হোসেন,২২নং ওয়ার্ড আ’লীগ নেতা আমিরুল ইসলাম,কাজী জহির,আলী হোসেন,২৩নং ওয়ার্ড আ’লীগ নেতা মশিউর রহমান সুজু,মোঃ সালাউদ্দিন,২৪নং ওয়ার্ড আ’লীগ নেতা আফজাল হোসেন,২৫নং ওয়ার্ড আ’লীগ নেতা আমজাদ হোসেন,২৬নং ওয়ার্ড আ’লীগ নেতা মনির হোসেন,২৭নং ওয়ার্ড আ’লীগ নেতা সিরাজুল ইসলাম,মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক নুরুন নাহার সন্ধ্যা প্রমূখ।