নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

বন্দরে আ’লীগের কার্যালয় ভাংচুর মামলায় বিএনপি কর্মী সেলিম গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:০১, ৬ ডিসেম্বর ২০২২

বন্দরে আ’লীগের কার্যালয় ভাংচুর মামলায় বিএনপি কর্মী সেলিম গ্রেপ্তার

বন্দরে ২৩ নং ওয়ার্ডের আওয়ামীলীগের কার্যালয় ভাংচুর ও ককটেল বিস্ফোরন মামলায় সেলিম (৩৯) নামে এক বিএনপি কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

সোমবার (৪ ডিসেম্বর) বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বুরুন্দী এলাকায় অভিযান চালিয়ে ওই বিএনপি কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। যার মামলা নং- ২৬(১১)২২।

 

গ্রেপ্তারকৃত বিএনপি কর্মী সেলিম উল্লেখিত এলাকার আব্দুর রব মিয়ার ছেলে। গ্রেপ্তারকৃতকে সোমবার দুপুরে বন্দরে আওয়ামীলীগ অফিসে ককটেল বিস্ফোরন ও ভাংচুর মামলায় তাকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।  

 

উল্লেখ্য, গত ১৮ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মহানগর বিএনপি নেতা আলহাজ¦ আতাউর রহমান মুকুলের নেতৃত্বে বন্দর থানা বিএনপি নেতা নূর মোহাম্মদ পনেছ, আলহাজ¦ হান্নান সরকার, হাবিবুর রহমান দুলাল ও নাজমুল হক রানাসহ ২৪ জন এজাহারভূক্ত ও অজ্ঞাত নামা ২৫/৩০ জন বিএনপি নেতাকর্মী একজোট হয়ে ধারালো ও দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে  বন্দরে ২৩নং ওয়ার্ডে আওয়ামীলীগ কার্যালয়ে  ককটেল বিস্ফোরন ঘটিয়ে আসভাবপত্র ভাংচুর ও অগ্নিসংযোগ করে দেড় লাখ টাকা ক্ষতি সাধন করে।

 

ওই সময় হামলাকারি ছাত্রলীগ কর্মী সোহেল ও কাউছারকে বেদম ভাবে পিটিয়ে কার্যালয়ে থাকা নগদ ৫০ হাজার টাকা ও ৩টি মোবাইল সেট ছিনিয়ে নেয়।

 

এ ঘটনায় আহত ছাত্রলীগ কর্মী সোহেল বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করলে পুলিশ এ পর্যন্ত বন্দরে ১১ জন বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে।