নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মলেন অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:০৭, ২৯ জানুয়ারি ২০২৩

বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মলেন অনুষ্ঠিত

জাতীয় সংগীত এর সাথে জাতীয় ও দলিয় পতাকা উত্তেলন এবং শান্তির প্রতিক পায়ারা ও বেলুন উড়িয়ে বন্দর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠি হয়েছে। শনিবার (২৮ জানুয়ারী) বিকেল ৩টায় বন্দর সমরক্ষেত্র মাঠে এ সম্মেলন অনু্িষ্ঠত হয়। 


বন্দর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের  ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ এম.এ রশীদ বলেন, দেশের উন্নয়নের ধরা অব্যাহত রাখতে হলে আবারো শেখ হাসিনার সরকারকে নির্বাচিত করতে হবে।

 

এর  জন্য আমাদের উচিত সকলকে ঐক্যবদ্ধ হয়ে সুসংগঠিত হওয়া। আজকের এ সম্মেলন প্রমান করে যে আমরা এখনো বঙ্গবন্ধুর আদর্শকে লালন করছি। এই বন্দর থেকেই আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা ধেশের সকল ষড়যন্ত্র রুখে দিতে পারবে ইনশাআল্লাহ।  


আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন। ত্রি-বার্ষিক সম্মলন উদ্ধোধক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জাতীয় কমিটির সদস্য মোঃ আনিসুর রহমান টিপু।


বন্দর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতা মোঃ ফয়সাল কবিরের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামীরীগের সাধারন সম্পাদক আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধান, বন্দর উপজেলা আওয়ামীরীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, বন্দর উপজেলা আওয়ামীরীগের সহ-সভাপতি অআলহাজ¦ গাজী এম.এ সালাম, একই কমিটির সহ-সভাপতি আজিজুল হক আজিজ, বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শালিমা হোসেন শান্তা ও নারায়ণগঞ্জ কলেজের সাবেক ভিপি মোঃ জামির হোসেন রনি প্রমুখ।  

 

ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছগীর আহম্মেদ প্রমুখ। বন্দর থানা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরিফের সঞ্চালনায় ত্রি-বার্ষিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন শিক্ষক নেতা শেখ কামাল, মাহানগর সেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাসান। 


ত্রি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের কন্ঠ ভোটে আওয়ামী সেচ্ছাসেবক লীগ বন্দর উপজেলার শাখার সভাপতি পদে মোঃ ফয়সাল কবির ও সাধারন সম্পদক পদে আব্দুল আলী নির্বাচিত হয়।  একই সাথে সহ-সভাপতি পদে আক্তারুজ্জামান ও যুগ্ম সাধারন সম্পাদক পদে সিপন প্রধানকে নির্বাচিত করা হয় ।