নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৩ জুলাই ২০২২

ফতুল্লায় পুলিশ কর্মকর্তার ছেলেকে পুলিশে দিলো জনতা  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:১৮, ৮ মে ২০২২

ফতুল্লায় পুলিশ কর্মকর্তার ছেলেকে পুলিশে দিলো জনতা  

ফতুল্লার জামতলায় মাজহারুল ইসলাম সোহাগ (৩৮) নামক এক যুবক কে মারধর করে পালিয়ে যাবার পথে পুলিশ কর্মকর্তার পুত্র দীপ চৌহান (২১) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

 

এ ঘটনায় রবিবার (৮ মে) জামতলা হাজী বার্দাস রোডের মৃত হাজী ইউনুসের পুত্র ভুক্তভোগী যুবক সোহাগ বাদী হয়ে আটককৃত দীপ চৌহান ও জাহিদ (১৮) নাম উল্লেখেসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন কে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।


আটককৃত দীপ চৌহান ফতুল্লা থানার জামতলা ধোপাপট্টির ময়নার বাড়ীর ভাড়াটিয়া পুলিশের এসআই রবি চৌহানের পুত্র। বর্তমানে রবি চৌহান রাঙ্গুনিয়া থানায় কর্মরত রয়েছে। এই মাসেই সে নারায়নগঞ্জ জেলার সিআইডিতে পরিবর্তন হয়ে যোগদানের কথা রয়েছে পুলিশের একটি সূত্র নিশ্চিত করেছে।


স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বর্ননা মতে, শনিবার দিবাগত রাত ৯টার দিকে স্থানীয় যুবক সোহাগ মোবাইল ফোনে কথা বলতে বলতে পায়ে হেটে বাসায় ফিরছিলো। এমন সময় গলির মোড়ে পৌছামাত্র তিন চার যুবক তার পথরোধ করে  সোহাগ কে গালমন্দ  সহ তাকে মারধর করে।


এক পর্যায়ে হত্যার উদ্দ্যেশে তার গলায় ছুরি ধরে। এ সময় সোহাগ ডাক- চিৎকার করলে  স্থানীয়বাসী এগিয়ে এলে হামলাকারীরা দৌড়ে পালিয়ে যাবার চেস্টা করে। এ সময় দীপ চৌহান নামক একজন কে আটক করতে সক্ষম হয় স্থানীয়বাসী। তবে সহোযোগিরা পালিয়ে যেতে সক্ষম হয়।


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, রাতে দীপ নামক এক যুবক কে  আটক করে স্থানীয়বাসী পুলিশের হাতে সোপর্দ করেছে। এ বিষয়ে সোহাগ নামক এক যুবক বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।