নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

ফতুল্লায় ৪ বখাটে কিশোরের চুলের স্টাইল পাল্টে দিলো পুলিশ

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:৫৫, ২৫ মে ২০২২

ফতুল্লায় ৪ বখাটে কিশোরের চুলের স্টাইল পাল্টে দিলো পুলিশ

কিশোর গ্যাংয়ের মূল উৎপাটন এবং ইভটিজিং রোধ ও বখাটেদের নিয়ন্ত্রন করার লক্ষে  ৪  কিশোরের বখাটে স্টাইলের কাটিং করা চুল কেটে দিয়েছে ফতুলা মডেল থানা পুলিশ।

 

বুধবার (২৫ মে) বেলা ১১ টার দিকে ফতুল্লা মডেল থানার পঞ্চবটী মোড় এলাকা থেকে অদ্ভুদ কাটিং মার্কা চুলের স্টাইল সম্পন্ন চার কিশোর কে আটক করে পুলিশ। পরে থানার সামনে থাকা সেলুনে তাদের চুল কেটে ছোট করা হয়।

 

জানা যায়, পঞ্চবটী মোড়ে একটি অটোরিক্সা দূর্ঘটনার শিকার হয়। অটোরিক্সায় থাকা মাসদাইর পাকাপুল এলাকার চার কিশোর  বাবু (১৭), গোলাম রাব্বি (১৭), তাওহিদ (১৮), ইমরান (১৭)কে  স্থানীয়রা  আটক করে পুলিশে দেয়। পরে আটককৃত চার কিশোরের অভিভাবকদের থানায় ডেকে এনে তাদের  অপরাধসমূহ তুলে ধরে বাহারি কাটিং অদ্ভুত চুল কাটার পরামর্শ দিলে অভিভাবকরা থানার সামনে থাকা সেলুনে নিয়ে গিয়ে চুল কাটায়। ভবিষ্যতে এরুপ কাজ আর করবেনা মর্মে অভিভাবকরা মুচলেকা দিয়ে চার কিশোর কে থানা থেকে চার কিশোর কে নিয়ে যায়। 

 

এ বিষয়ে ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানায়, ইভটিজিং, কিশোর অপরাধ ও বখাটেপানা রোধ করতে এ যাবতীয় কর্ম তাদের অব্যহত থাকবে বলে তিনি জানান।

সম্পর্কিত বিষয়: