নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

ফতুল্লায় সাকিব হত্যায় আরও ৩ ঘাতক র‌্যাবের জালে

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২২:২৪, ২৭ জুন ২০২২

ফতুল্লায় সাকিব হত্যায় আরও ৩ ঘাতক র‌্যাবের জালে

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছোট ভাই বড় ভাই নিয়ে তর্কের জের ধরে সাকিব নামে এক কিশোরকে কুপিয়ে হত্যার ঘটনায় এজাহারভুক্ত প্রধান আসামীসহ ৩জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেফতাররা হলেন, হত্যা মামলার এজাহারভুক্ত আসামি ফয়সাল, পারভেজ এবং এ ঘটনায় জড়িত মামলার অজ্ঞাতনামা আসামি রবিউল।

 

সোমবার (২৭ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব ১১’র  সিপিসি-১’র কোম্পানি কমান্ডার স্কোয়াড্র লীডার একেএম মুনিরুল আলম।

 

তিনি জানান, আসামিদের তথ্য প্রযুক্তির মাধ্যমে শনাক্ত করে ঢাকার বাংলাবাজার থেকে গ্রেফতার করা হয়। 

 

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, আমরা হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যে মামলার প্রধান দুই আসামিসহ জড়িত আরো একজনকে গ্রেফতার করেছি। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

এরআগে পুলিশ শনিবার দিবাগত রাতে মামলার দুই আসামীকে গ্রেপ্তার করে। তারা হলো-রেলস্টেশন এলাকার জনুর ভাড়াটিয়া হবিকুলের ছেলে আতিকুল (১৭) ও দাপা ইদ্রাকপুরের হবুর বাড়ির সেকান্দার মোল্লার ছেলে ইসলাম মোল্লা (১৮)।

 

রোববার (২৬ জুন) নিহত সাকিবের মা নাসিমা বেগম বাদী হয়ে হত্যাকাণ্ডের ঘটনায় ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও চার থেকে পাঁচ জনকে আসামি করা হয়েছে।

 

শনিবার (২৫ জুন) রাতে ফতুল্লার রেলস্টেশন প্ল্যাটফর্ম মসজিদের পেছনের গলিতে সাকিবকে কুপিয়ে হত্যা করা হয়। মামলার আসামিরা হলেন- ফয়সাল (১৮), পারভেজ (২২), আতিকুল (১৭), ইসলাম মোল্লা (১৮) ও সোলেয়মানসহ (১৮) অজ্ঞাতনামা আরও চার থেকে পাঁচ জন।

 

আরও পড়ুন :ফতুল্লায় সাকিবের ২ ঘাতক গ্রেপ্তার

 

নিহত সাকিব ফতুল্লার দাপা রেলস্টেশন সংলগ্ন আজাদ মিয়ার বাড়ির গলির ওহাবের বাড়ির ভাড়াটিয়া রুবেল (সুমন) মিয়ার ছেলে।

 

এ ঘটনায় এখনো পলাতক রয়েছেন মামলার এজাহারভুক্ত আসামি সোলেমান।

সম্পর্কিত বিষয়: