নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

ফতুল্লায় অপহরণ করে মুক্তিপণ দাবি, অপহৃত উদ্ধার : গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৪০, ৩০ জুন ২০২২

ফতুল্লায় অপহরণ করে মুক্তিপণ দাবি, অপহৃত উদ্ধার : গ্রেপ্তার ২

ফতুল্লায় মুক্তিপণ আাদায়ে চা দোকানী কে অপহরনের ১৭ ঘন্টা পর  অপহৃত চা দোকানী কে উদ্ধার সহ মুক্তিপণ আদায়কারী চক্রের দুই সদস্য কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।


গ্রেফতারকৃতরা হলো ফত্ল্লুা মডেল থানার উত্তর কাশিপুর শান্তি নগরের মারফত আলীর পুত্র রুবেল (২৮) ও একই থানার  কাশিপুর শান্তিনগর মোড়ের সফর মাঝির পুত্র সালাউদ্দিন ওরফে সালু (২৮)। ঘটনাটি ঘটেছে ফতুল্লা মডেল থানার কাশিপুর শান্তিনগর এলাকায়।


অপহৃত চায়ের দোকানীর নাম মামুন (২২)। সে ফতুল্লা মডেল থানার উত্তর নরসিংপুরের আনোয়ার হোসেনের পুত্র মোঃ জাকির হোসেনের পুত্র।


এ ঘটনায় অপহৃত চা দোকানীর বড় ভাই মো. জাকির হোসেন বাদী হয়ে সাত জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাতনামা আরো ২-৩ জন কে আসামি করে ফতুল্লা মডেল থানায় অপহরনের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন। 


মামলায় উল্লেখ করা হয়েছে বাদীর ছোট ভাই মামুন সোমবার রাত আটটার দিকে ভোলাইল গেদ্দার বাজার আসে তার দোকানের জন্য মালামাল কেনার জন্য। সেখান থেকে মো. রুবেল, সালাউদ্দিন ওরফে সালু, কামাল, দিপু, জানে আলম, জীবন, রিপনসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন বাদীর ভাইকে অপহরন করে কাশিপুরস্থ শান্তিনগর খানকার পিছনে একটি বাড়ীতে সারা রাত আটকে রেখে নির্যাতন করে। 


দোকানে ও বাসায় ফিরে না আসায় রাতভর পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন স্থানে খোঁজ করে। মঙ্গলবার সকাল ৯-১০ টার দিকে এক কিশোর এসে তাদের কে জানায় যে তার ভাইকে আটকিয়ে রাখা হয়েছে ৫০ হাজার টাকা দিলে তার ভাইকে ছেড়ে দেওয়া হবে।

 

সংবাদ পেয়ে সে তার ভাইকে ছাড়াতে অভিযুক্তদের সাথে যোগাযোগ করলে তারা ৫০ হাজার টাকা না দিলে ছাড়বেনা বলে জানিয়ে দেয়। পরে দুপুর দুইটার দিকে পুলিশ কে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে অপহৃত চা দোকানী মামুনকে আহতবস্থায় উদ্ধার করে। 


এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক গিয়াস উদ্দিন জানায়, বিষয়টি জানতে পেরে  তৎক্ষনাৎ ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে অপহৃত মামুন কেন উদ্ধার সহ গ্রেপ্তার করা হয় রুবেল কে।


পরে রাত তিনটার দিকে গ্রেপ্তার করা হয় সালাউদ্দিন ওরফে সালুকে। মামলার অপর আসামিদেরকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে।
 

সম্পর্কিত বিষয়: