নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

ফতুল্লায় শাহ সিমেন্টের ট্রাক চাপায় মোটর সাইকেল চালকের মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:০৮, ২ জুলাই ২০২২

ফতুল্লায় শাহ সিমেন্টের ট্রাক চাপায় মোটর সাইকেল চালকের মৃত্যু

নারায়ণগঞ্জের ফতুল্লায় শাহ সিমেন্টের ট্রাক (ঢাকা-মেট্রো- ড-১১-২৪৫৭) এর চাপায় আসিফ ইকবাল হৃদয় (২৬) নামক এক মোটর সাইকেল (ঢাকা মেট্রো-ল-২১-০০২৬) চালকের মৃত্যু হয়ছে। এ সময় আহত হয়েছেন মোটর সাইকেলে থাকা সাব্বির (২৩) নামক অপর এক যুবক।


শুক্রবার (১ জুলাই) দুপুরে মুন্সিগঞ্জ-নারায়নগঞ্জ সড়কের কাশিপুর এলাকায় মুসকান মটরসের সামনে এ ঘটনাটি ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটিকে আটকসহ গ্রেপ্তার করেছে ট্রাকটির চালক আব্দুর রহিম শেখ (২২) কে। 


গ্রেপ্তারকৃত রহিম শেখ পিরোজপুর জেলার নাজিরপুর থানার চাতরা গ্রামের লিয়াকত আলী শেখের ছেলে। নিহত আসিফ ইকবাল হৃদয় মুন্সিগঞ্জ জেলার সদর থানার কাটাখালি বনশোপের মৃত তোফাজ্জল হোসেনের পুত্র।


ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সোহাগ চৌধুরী জানান, বেলা দেড়টার দিকে নিহত আসিফ ইকবাল হৃদয় মোটর সাইকেলে চালিয়ে সাব্বির নামক অপর এক যুবককে সাথে নিয়ে মুন্সিগঞ্জ থেকে পঞ্চবটীর দিকে আসছিলো। 


উত্তর কাশিপুর মুসকান মটরসের সামনের সড়কের সামনে আসামাত্র বিপরীত দিক থেকে আসা শাহ সিমেন্টের একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই আসিফ ইকবাল হৃদয়ের মৃত্যু হয়। আহত হয় সাব্বির নামক এক যুবক। 


এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটকসহ গ্রেপ্তার করা হয়েছে চালককে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠানো হয়েছে।