নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

ফতুল্লায় গৃহবধূ ফাতেমা হত্যাকান্ড : স্বামীকে আসামি করে মামলা  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:১৩, ২২ নভেম্বর ২০২২

ফতুল্লায় গৃহবধূ ফাতেমা হত্যাকান্ড : স্বামীকে আসামি করে মামলা  

ফতুল্লার কাশিপুরে গৃহবধূ ফাতেমা আক্তার রেখা (৪৫) কে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় নিহতের স্বামী মোক্তার আলী (৪৭) কে আসামী করে মামলা দায়ের করেছে নিহতের মা সাজেদা বেগম। নিহত গৃহবধূ ফতুল্লা মডেল থানার কাশিপুর হাজীপাড়া কদম আলী স্কুল সংলগ্ন মৃত আব্দুল আজিজের মেয়ে।


মামলায় উল্লেখ্য করা হয়,নিহতের প্রথম স্বামীর সাথে বিচ্ছেদ হলে পনেরো বছর পূর্বে পারিবারিক ভাবে জেলার সদর থানার বারিরটেকের মৃত মোকসেদ আলীর ছেলের সাথে মোক্তার আলীর সাথে নিহতের বিয়ে হয়। বিয়ের পর থেকে নিহতের বাড়ীতেই মোক্তার আলী থাকতো। 


মোক্তার আলী প্রাইভেট কার চালক ছিলেন। তাদের সংসারে মাসরুল নামক নয় বছরের এক ছেলে সন্তান রয়েছে। বেশ কয়েক বছর ধরে তাদের সংসারে বনিবনা হচ্ছিলোনা। নানা ইস্যুতে নিহতকে মানসীক নির্যাতনের পাশাপাশি শারিরীক নির্যাতন করতো। 


ফলে চলতি বছরের ১৩ অক্টোবর নিহত রেখা তার স্বামী কে ডিভোর্স দেয়।এরপর থেকে নয় বছর বয়সী মাসরুল কে নিয়ে মোক্তার আলী অনত্র ভাড়ায় বসবাস শুরু করে। কয়েকদিন যেতে না যেতেই বিভিন্ন সময় পুনরায় সংসার করার জন্য নিহতকে নানা ভাবে চাপ প্রয়োগ করে আসছিলো। 


কিন্ত মোক্তার আলীর প্রস্তাবে রাজী না হয়ে পরিবারের সদস্যদের কে জানায়। শনিবার রাত দশটার দিকে নিহত ফাতেমা আক্তার রেখা রাতের খাবার খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে পরে। সকাল আটটার দিকে বাদী নিহত ফাতেমা আক্তার রেখা কে ডাকতে গিয়ে দেখতে পায় রুমের ভিতর নিহতের রক্তাক্ত দেহ। 


সেখান থেকে তারা তার মোক্তার আলীর ভাড়া বাসায় গিয়ে দেখতে পায় মাশরুম কে নিয়ে ঐ বাড়ী থেকে সে পালিয়ে গেছে। তার ধারনা রাতের কোন এক সময়ে বাইরে থেকে ঘরের দরজা খুলে তার  ঘরের ভিতরে প্রবেশ করে ফাতেমা আক্তার রেখা কে ছুরিকাঘাত করে হত্যা করে লাশ ফেলে রেখে পালিয়ে যায়।


এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা  মডেল থানার উপপরিদর্শক আবু হানিফ জানায়, হত্যাকান্ডের ঘটনায় নিহতের মা বাদী হয়ে মামলা দায়ের করেছে। আসামী মোক্তার আলীকে গ্রেপ্তারের চেস্টা করছে পুলিশ।