নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

স্ত্রীর বিবস্ত্র ছবি ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে স্বামীর চাঁদা দাবি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৪০, ৬ ডিসেম্বর ২০২২

স্ত্রীর বিবস্ত্র ছবি ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে স্বামীর চাঁদা দাবি

গোপনে স্ত্রীর বিবস্ত্র ছবি মোবাইলে তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন পর্ণ সাইটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ১ লাখ টাকা চাঁদা দাবি করেছে স্বামী মিরাজ তালুকদার (২৫)।

 

সে পিরোজপুর জেলার নাজিরপুর বৈঠাকাটা কলারদোয়ানিয়া এলাকার হারুন তালুকদারের ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী রোববার (৪ ডিসেম্বর) নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ।


অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই নারী শিশুকালে বাল্যবিয়ের স্বীকার এবং পরবর্তিতে স্বামী পরিত্যাক্তা হয়ে নারায়ণগঞ্জের সদর উপজেলার শিবু মার্কেটে একটি গার্মেন্টসে চাকরি নেয় এবং পাশেই মধ্য সস্তাপুরে ঘর ভাড়া নিয়ে বসবাস শুরু করে।


এদিকে বর্তমান মিরাজ তালুকদার দীর্ঘদিন ধরে তাকে গার্মেন্টসে যাওয়া আসার পথে প্রেমের প্রস্তাব দিয়ে এক পর্যায়ে জোড়পূর্বক চলতি বছরের ১৪ অক্টোবর একটি কাজি অফিসে নিয়ে গিয়ে ২ লাখ টাকা দেনমোহরে বিয়ে করে স্ত্রীর ভাড়া বাসায় থাকা শুরু করে। 


পরবর্তীতে ৫ নভেম্বর ভুক্তভোগী ওই নারী গার্মেন্টসে ডিউটিতে গেলে মিরাজ ওয়ারড্রপের তালা ভেঙে প্রায় ১ ভরি সমপরিমান স্বর্ণালঙ্কার ও নগদ ২০ হাজার টাকা নিয়ে উধাও হয়ে যায়। 


এক পর্যায়ে মিরাজ তার স্ত্রীকে ফোন করে এবং ইমুতে কল করে নদগ ১ লাখ টাকা দাবি করে, তা না হলে স্ত্রীর ঘুমন্ত অবস্থায় তোলা বিবস্ত্র ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন পর্ণ সাইটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। 

 

এক পর্যায়ে ভুক্তভোগী টাকা দিতে অস্বীকার করলে তার গ্রামের বাড়িতে থাকা তার ছোট ভাই ও চাচাসহ বিভিন্ন আত্মীয় স্বজনদের ইমুতে সেই ছবি পাঠিয়ে একইভাবে ভয় দেখায় এবং বিভিন্ন জনের কাছে বিভিন্ন অংকের টাকা দাবি করতে থাকে। 


অভিযোগ তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। অভিযুক্তকে ধরার প্রক্রিয়া চলমান রয়েছে। তবে আমরা অভিযোগকারী নারীটিকে পরামর্শ দিয়েছি সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগে গিয়ে আরেকটি অভিযোগ করার।