নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২০ অক্টোবর ২০২১

ফতুল্লায় স্বামীর সামনেই স্ত্রীকে উত্যক্ত, শ্লীলতাহানীর অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩০, ১৩ অক্টোবর ২০২১

ফতুল্লায় স্বামীর সামনেই স্ত্রীকে উত্যক্ত, শ্লীলতাহানীর অভিযোগ

ফতুল্লার ভুইগড়ে স্বামীর সামনেই স্ত্রীকে আপত্তিকর কথা বলে উত্যক্ত করার প্রতিবাদ করায় স্বামীকে মারধর করেছে একটি বালুবাহী ট্রাকের শ্রমিকরা। এ সময় ভুক্তভোগী স্বামীকে রক্ষা করতে গেলে তাকেও মারধর করে শ্লীলতাহানী করে শ্রমিকরা তাদের সাথে থাকা টাকা ও স্বর্ণালংকার লুটে নিয়ে যায়।


এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় বুধবার (১৩ অক্টোবর) সকালে একটি  মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্তরা হলেন- নিজাম সরদার ও তার দুই ছেলে বাধন, রাজন এবং নিজাম সরদারের ছোট ভাই মিজান। 


 মামলায় উল্লেখ করা হয়েছে, ফতুল্লার ভুইগড় সরদার বাড়ি এলাকার অমিত হাসান ও তার স্ত্রী রিকশা যোগে ১০ অক্টোবর রাত ১০টায় বাড়ি ফেরার পথে সরদার বাড়ি মসজিদের সামনে রিকশার চেইন পড়ে যায়। তখন বালুবাহী ট্রাকের লেবার তার অমিত হাসানের সামনেই তার স্ত্রীকে আপত্তিকর কথা বলে উত্যক্ত করে। 


এ ঘটনায় অমিত হাসান প্রতিবাদ করলে অভিযুক্তরা তাকে এলোপাথারী মারধর করতে থাকে। এ সময় ভুক্তভোগী তার স্বামীকে রক্ষা করতে গেলে তাকেও মারধর করে শ্লীলতাহানী করে তারা। 


এরপর অমিতের পকেট থেকে টাকা ও ভুক্তভোগীর গলা থেকে স্বর্ণালংকার লুটে নিয়ে যায়। এক পর্যায়ে আশপাশের লোকজন ছুটে এসে তাদেও উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।


এবিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, এঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।