নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীর লক্ষ্য পূরণে আমরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৪১, ২১ মার্চ ২০২২

প্রধানমন্ত্রীর লক্ষ্য পূরণে আমরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ : আনোয়ার হোসেন

সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টায় ১ কোটি ৩ লাখ টাকা ব্যয়ে ১ টি মসজিদ ১টি মাদ্রাসা এবং ১টি সড়ক ও ড্রেন নির্মাণকাজ উদ্বোধন করলেন জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন। রবিবার (২০ মার্চ) দুপুর ২টায় গোহাট্টায় এলাকায় নির্মাণকাজ উদ্বোধন করা হয় ।


উদ্বোধনকৃত উন্নয়নের কাজগুলোর মধ্যে রয়েছে গোহাট্টা হাফেজিয়া মাদ্রাসা, গোহাট্টা নুরে জামে মসজিদ ও সাংবাদিক আব্দুস সাত্তার এর বাড়ী থেকে থেকে আলাউদ্দিনের বাড়ি পর্যন্ত আরসিসি সড়কসহ ড্রেন।


এ সময় নারায়ণগঞ্জগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, আমরা প্রতিশ্রুত উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছি। প্রধানমন্ত্রী যে উদ্দেশ্যে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সে লক্ষ্য পূরণে আমরা দৃঢ় সংকল্প। সোনারগাঁওয়ের বিভিন্ন ওয়ার্ডের উন্নয়নকাজ এখন দৃশ্যমান।


এসময় জেলা পরিষদ চেয়ারম্যান রাস্তার কাজের মান দেখে ঠিকাদার নান্নুর উদেশ্য বলেন, নান্নু একটা কাজও ঠিকমতো করেনা, এতো টাকা পয়সা সে কি কবরে নিয়া যাবে? এদিয়ে কি রাজনীতি চলে, মাননীয় প্রধানমন্ত্রীও এরকম নিম্নমানের উন্নয়ন চান না। এই রাজনীতি তো প্রধানমন্ত্রী চায় না। এসময় তিনি রাস্তার মান নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। 


উদ্বোধনকালে নাঃগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, জেলা পরিষদ সদস্য এড. নুর জাহান, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু,সাংবাদিক আব্দুস সাত্তার,সোনারগাঁ থানা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, মোগরাপাড়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি সুরুজ্জামান প্রধান, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।