নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

১৮ এপ্রিল ২০২৪

দেশ ও  আদর্শ জাতি গঠনে সাংবাদিকদের গুরুত্ব অপরিসীম : এম.এ. রশীদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৪৭, ২৫ মার্চ ২০২২

দেশ ও  আদর্শ জাতি গঠনে সাংবাদিকদের গুরুত্ব অপরিসীম : এম.এ. রশীদ

বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ এম.এ.রশীদ বলেছেন, দেশ ও  আদর্শ জাতি গঠনের জন্য সাংবাদিকদের গুরুত্ব অপরিসিম। কারন তাদের লিখনির মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ পায়। তারা প্রতিটি মুহুর্তে আমাদের কাছে সংবাদ পৌছে দেওয়ার জন্য তারা জীবনের ঝুকি নিয়ে সংবাদ সংগ্রহ করে থাকে। তাই সাংবাদিকদের অবদানের কথা বলেও শেষে করা যাবে না।


 বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে বন্দর উপজেলার মদনপুরস্থ শাইরা রিসোর্টে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা পিপিএম পদক প্রাপ্তিতে ও জনপ্রতিনিধিদের সংবধর্ণা ও বন্দর প্রেসক্লাবের ফেমিলি ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 


উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ এম.এ রশীদ আরো বলেন, বন্দরে অনেক সাংবাদিকের অর্থনৈতিক অবস্থা খারাপ তার পরও তারা এরা মহান পেশাকে বুকে ধারন করে রেখেছে। আমি তাদের উজ্জল সাফল্য কামনা করছি। 


বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার লক্ষে বন্দর প্রেসক্লাবের সাংবাদিকরা কাজ করে যাচ্ছে। বন্দর প্রেসক্লাবের সভাপতি এডঃ শাহ আলী খান পিন্টু সভাপতিত্বে সংবধর্ণা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বন্দর উপজেলা পরিষদের সুযোগ্য নির্বাহী কর্মকর্তা বি.এম. কুদরত-এ-খুদা, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধান, বন্দর থানা অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা। 


বন্দর প্রেসক্লাবের সাধারান সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী ও নির্বাহী সদস্য মাহফুজুল আলম জাহিদের যৌথ সঞ্চালনায় সংবধর্ণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর সুলতান আহাম্মেদ, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর এনায়েত হোসেন, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহীন, ১৯,২০ ও ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ, ২২, ২৩ ও ২৪ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শওন অংকন ও ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর সানিয়া আক্তার সাউদ। 
সংবধর্ণা ও ফেমিলি ডে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের দাতা সদস্য ও ২৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সাইফুদ্দিন আহাম্মেদ দুলাল প্রধান, মহানগর জাতীয় পাটি নেতা রোটারিয়ান গিয়াস উদ্দিন চৌধূরী, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ.কে.এম. ইব্রাহিম কাশেম,বন্দর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ কবির হোসেন,  সহ-সভাপতি নূর জামান মোল্লা, আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক জি.এম. সুমন, দপ্তর সম্পাদক মেহেদী হাসান রিপন, প্রচার সম্পাদক শাহজামাল, বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্তমান নির্বাহী সদস্য আতাউর রহমান, হাজী নাসির উদ্দিন, বন্দর প্রেসক্লাবের সদস্য জি.এম. মজনু, মাহেবুব হোসেন, মামুন,  দ্বীন ইসলাম দিপু, জয় প্রমুখ। 


এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন দৈনিক ইয়াদ পত্রিকার স্টাফ রির্পোটার এস.এম. আবদুল্লাহসহ সাংবাদিকদের পরিবারবর্গরা উপস্থিত ছিলেন।  
 

সম্পর্কিত বিষয়: