নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪

ছাত্রদলের কমিটি ঘোষণায় রূপগঞ্জে আনন্দ উল্লাস

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:৫৯, ২ এপ্রিল ২০২২

ছাত্রদলের কমিটি ঘোষণায় রূপগঞ্জে আনন্দ উল্লাস

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের ৫৯২ সদস্যের কমিটি ঘোষণা করায় রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের উদ্যোগে শুক্রবার ঢাকা বাইপাস সড়কে একটি আনন্দ মিছিল বের করা হয়।

 

জেলা ছাত্রদলের সহসভাপতি শফিকুল ইসলামের নেতৃত্বে আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাহিদ হাসান ভুঁইয়া, সদস্য সচিব মাসুম বিল্লাহ, যুগ্ন আহ্বায়ক শরীফ হোসাইন,  রাকিব হাসান রাজা, জাইদুল ইসলাম, হাবিবুর রহমান হাবিব, আলমগীর হোসাইন নয়ন, আশরাফুল ইসলাম হƒদয়, রাসান হোসেন, কামরুল হাসান প্রমুখ।  


উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের ৫৯২ সদস্য বিশিষ্ট জাম্বু কমিটি ঘোষণা করেছে কেন্দ্র। ৩০ মার্চ বুধবার রাতে জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসান শ্যামল। 


কমিটিতে আরিফুর রহমান মানিককে ভারপ্রাপ্ত সভাপতি, খাইরুল ইসলাম সজীবকে সাধারণ সম্পাদক ও সোহেল মিয়াকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। 


কমিটির সত্যতা নিশ্চিত করেছেন জেলা ছাত্রদলের সদ্য সাবেক সভাপতি ও জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি। এ কমিটিতে ১০৫ জন সহসভাপতি, যুগ্ন সম্পাদক ১০৫ জন, সহ-সাধারণ সম্পাদক ১৩২জন, সহ-সাংগঠনিক সম্পাদক ৯৬জন, সাধারণ সদস্য ৯২জনসহ মোট ৫৯২জনকে স্থান দেয়া হয়েছে। 
এ কমিটিতে স্থান পেয়ে জেলার সকল ইউনিটের ছাত্রদল নেতারা খুশি। ২০ বছর রাজনীতির সঙ্গে যুক্ত থেকে এই প্রথম অধিকাংশ নেতা কমিটিতে স্থান পেয়েছেন। 


অবশেষে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণায় ছাত্রদল নেতারা কেন্দ্রিয় ছাত্রদলসহ বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপুকে সাধুবাদ জানিয়েছেন।