নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

১৮ এপ্রিল ২০২৪

ফতুল্লায় গার্মেন্টস শ্রমিক হত্যার  ঘটনায় গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৪৩, ২৬ এপ্রিল ২০২২

ফতুল্লায় গার্মেন্টস শ্রমিক হত্যার  ঘটনায় গ্রেপ্তার ১

ফতুল্লার মাসদাইরে জাহিদ হাসান (২৮) নামক এক গার্মেন্টস শ্রমিক কে ছুরিকাঘাত করে হত্যার  ঘটনায় পুলিশ সাব্বির(২৯) কে নামক একজন কে গ্রেপ্তার করেছে।  গ্রেপ্তারকৃত সাব্বির (৩৪) ফতুল্লা থানার মাসদাইর গুদারাঘাট এলাকার স্বপন মিয়ার পুত্র।

সোমবার (২৫ এপ্রিল) সকাল ছয়টার দিকে ফতুল্লা থানার মাসদাইর শেরেবাংলা সড়ক এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত জাহিদ হাসানের বড় ভাই মো, মনিরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত জাহিদ হাসান কুমিল্লা জেলার দেবিদ্ধার থানার শ্রীপুরের শহিদুল্লাহর পুত্র ও ফতুল্লা থানার গলাচিপার হুমায়ুন কবিরের ভারাটিয়া। সে শোভন গার্মেন্টেসের প্রিন্ট সেকশনে কাজ করতো। 

মামলায় উল্লেখ্য করা হয়েছে যে, নিহত জাহিদ হাসান মাসদাইরস্থ শোভন গ্রুপের প্রিন্ট ফ্যাক্টরীতে অপারেটর হিসেবে চাকরী করিয়া আসতেছিলো।

সোমবার সকাল ছয়টাট দিকে বাসা থেকে বের হয়ে নিজ প্রতিষ্ঠানে যাওয়ার পথে মাসদাইর শেরে বাংলা রোডস্থ মহিউদ্দিনের ভ্যারাটিজ স্টোর নামক মুদি দোকানের সামনে পৌছানো মাত্র অজ্ঞাতনামা দূবৃত্তরা নিহত জাহিদ হাসানের বুকের নীচে ছুরিকাঘাত করিয়া রক্তাক্ত জখম করে।

ছুরিকাঘাত হয়ে রক্তাক্ত জখম হয়ে রাস্তায় পরে থাকলে মন্টু ও জসিম নামক শোভন গার্মেন্টেসের দুই শ্রমিক তাকে উদ্ধার করে  হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষনা করে।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান,হত্যা কান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে একজন কে আটক করা হয়েছে। এ নিয়ে পুলিশের একাধিক টিম কাজ করছে বলে তিনি জানান।