নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

ফতুল্লায় গার্মেন্টকর্মী জাহিদ হত্যায় গ্রেপ্তার ৩

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৪৬, ২৭ এপ্রিল ২০২২

ফতুল্লায় গার্মেন্টকর্মী জাহিদ হত্যায় গ্রেপ্তার ৩

ফতুল্লার মাসদাইরে চাঞ্চল্যকর জাহিদ হাসান হত্যা মামলার প্রধান আসামী রাকিবসহ হত্যাকান্ডে অংশ নেওয়া ছিনতাই চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে -১১। মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে ফতুল্লা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. রাকিব (২৫), মো. বাবু (২৮) ও মো. শাকিল (২৮)। ২৬ এপ্রিল দুপুরে র‌্যাব-১১ এর উপ-পরিচালক একেএম মুনিরুল আলমের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


র‌্যাব জানায়, তারা একটি সংঘবদ্ধ ছিনতাই চক্রের সক্রিয় সদস্য এবং তাদের মূলহোতা রাকিব ও ছাব্বির। উক্ত হত্যাকান্ডের মূলহোতা রাকিব ও ছাব্বির এর নেতৃত্বে নগরীর বিভিন্ন এলাকায় এই সংঘবদ্ধ চক্রটি ছিনতাই করে আসছে। 


আসন্ন ঈদ-উল-ফিতরকে সামনে রেখে এই সংঘবদ্ধ ছিনতাই চক্রটি আরো ভয়ংকর হয়ে উঠে। এরই ধারাবাহিকতায় গত ২৫ এপ্রিল ভিকটিম জাহিদ তার কর্মস্থলে যাওয়ার পথে এই ছিনতাই চক্রের কবলে পরে নির্মম হত্যাকান্ডের শিকার হন। এই সংঘবদ্ধ চক্রটি ইতিপূর্বে শতাধিক ছিনতাই এর ঘটনায় জড়িত ছিল বলে তাদের জিজ্ঞাসাবাদে জানা যায়।


হত্যাকান্ডে জড়িত ছিনতাই চক্রের অপর প্রধান আসামী ছাব্বিরকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। গ্রেপ্তারৃকত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‌্যাব।