নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলায় আহত আ’লীগ পরিবারের বাড়িতে শীর্ষ নেতৃবৃন্দ

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০২:৪৭, ১৭ মে ২০২২

বন্দরে সন্ত্রাসী হামলায় আহত আ’লীগ পরিবারের বাড়িতে শীর্ষ নেতৃবৃন্দ

সন্ত্রাসীদের দুই দফা হামলায় আহত বন্দর উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বাস্থ্যবিষয়ক সম্পাদক 
 মো: সাহাদাত হোসেনের বাড়ি পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ ও বন্দর উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ। 


সোমবার (১৬ মে) বিকাল সাড়ে ৩টার দিকে বন্দরের ফরাজীকান্দায় ওই বাড়িতে যান তারা। 


এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো: বাদল, বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এ রশিদ, সাধারণ সম্পাদক কাজিম উদ্দীন, নাসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোখলেছ চৌধুরী, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক নাছির উদ্দিন, উপ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক আলমাছ ভুইয়া, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: জুয়েল হোসেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আজিজ হক, যুগ্ন সাধারণ সম্পাদক সাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, প্রচার সম্পাদক জুয়েল ভুইয়া, শিক্ষা ও মানবকল্যান সম্পাদক গোলাম রাব্বানী, বন্দর উপজেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব মঞ্জুর হাসান মঞ্জু, আলমগীর হোসেন, এড, জাহাঙ্গীর, জুলহাস সরকার, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান, সাধারণ সম্পাদক ইব্রাহিম কাসেম, বন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক হাতেম খন্দকার প্রমুখ। এছাড়া বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


নেতৃবৃন্দ সন্ত্রাসী হামলায় আহত আব্দুল হাইসহ অন্যান্য আহতদের খোঁজ খবর নেন ।  সন্ত্রাসী হামলায় আহত এবং হামলায় বাড়ি-ঘরের ক্ষতিগ্রস্থ অংশগুলো দেখে ক্ষোভ প্রকাশ করেন তারা। নেতৃবৃন্দ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানান এবং ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে আইনের আওতায় এনে বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। তারা বলেন, তুচ্ছ ঘটনাকে পূজি করে এটা একটা পরিকল্পিত হামলা। একজন বীরমুক্তিযোদ্ধাকে রক্তাক্ত করা হয়েছে। এটা কোনভাবেই মেনে নেয়া যায় না। আমরা প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য।  

প্রসঙ্গত: বন্দরে তুচ্ছ ঘটনার জের ধরে ১২ মে রাতে ও ১৩ মে সন্ধ্যায় দুই দফা সন্ত্রাসী হামলায় আহতরা হলেন, প্রবীন আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ (৭০) তার ছোট ভাই উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল হাই (৬০), সামিউল আরাফাত (২৩) বীরমুক্তিযোদ্ধা আব্দুল সাত্তার (৭৩), রতœা বেগম (৪৫) আবিদ (২৬)।  স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে ঢাকা, নারায়ণগঞ্জ ও বন্দরসহ বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের চিকিৎসা চলে। আহত উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল হাই প্রাথমিক চিকিৎসা নিয়ে ঘটনার ওই রাতে  সন্ত্রাসী পারভেজ, তারভির ও সুমন প্রধানসহ ৬ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় মামলা করেছেন। 

 আরও পড়ুন :বন্দরে আ’লীগ নেতার বাড়িঘর ভাংচুর, লুটপাট : বীরমুক্তিযোদ্ধাসহ আহত ৬
 

সম্পর্কিত বিষয়: