নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪

সপ্তাহের মধ্যেই ফতুল্লার কুতুবপুরে ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৫:২১, ২১ মে ২০২২

সপ্তাহের মধ্যেই ফতুল্লার কুতুবপুরে ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষ

ফতুল্লায় ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে শুক্রবার রাতে আবারো সংঘর্ষ ঘটনা ঘটেছে। এই দফায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহসভাপতি সাঈদ রেজা খানের বাড়িতে হামলা হয়েছে৷ শুক্রবার (২০ মে) রাতে সাড়ে সাতটার দিকে জেলা ছাত্রদলের আরেক সহসভাপতি আরএইচ খান জেনির নেতৃত্বে এই হামলা চালানো হয়েছে বলে জানা গেছে। 


এর আগে চলতি মাসের ১৫ মে ফতুল্লার কুতুবপুরের নন্দলালপুরস্থ  অস্ত্রবাজ খ্যাত বিএনপি নেতা পান্না মোল্লার বাস ভবনে   ছাত্রদলের দুই গ্রুপের ব্যাপক সংঘর্ষ হয়। এতে ছাত্রদল নেতা  ইমনসহ তিন জন ছাত্রদল নেতা কর্মী আহত হয়।

 

সে সময় শহিদুল নামক এক ব্যক্তি বাদী হয়ে জেলা ছাত্রদলের সহসভাপতি সাঈদ রেজা ও ফতুল্লা থানা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান দোলনসহ তিন জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।


জানা যায়, হামলার ঘটনাকে কেন্দ্র করে নয়ামাটি, মুসলিমপাড়া এলাকায় দফায় দফায় মহড়া চলছে। উত্তপ্ত পরিস্থিতিতে যেকোনো মুহুর্তে আবারও সংঘর্ষ ঘটতে পারে৷


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিয়াজুল হক দিপু জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে তিনি জানান।