নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

ফতুল্লায় দেশীয় অস্ত্রসহ ৪ সন্ত্রাসী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:৩৪, ২৯ মে ২০২২

ফতুল্লায় দেশীয় অস্ত্রসহ ৪ সন্ত্রাসী গ্রেপ্তার

ফতুল্লায় দেশীয় তৈরী ধারালো অস্ত্রসহ চার সন্ত্রসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার ভুইগড় মাহমুদপুর বাসস্ট্যান্ড এলাকার আব্দুর রশিদের পুত্র মো. গোলাম রাব্বি (২২), একই থানার উত্তর ভুইগড় এলাকার মকবুল হোসেনের পুত্র সুজন আহম্মেদ (২২), ভুইগড় রঘুনাথপুরের মনতাজ মিয়ার পুত্র মো. পিন্টু (২৬) ও ভুইগড় পশ্চিম পাড়ার আলমগীর সাউদের পুত্র মনির সাউদ (২৬)। এ সময় তাদের নিকট থেকে দেশীয় তৈরী তিনটি রামদা উদ্ধার করে র‌্যাব-১১’র সদস্যরা।


শুক্রবার (২৭ মে) দিবাগত রাত একটার দিকে ফতুল্লা থানার ভুইগড় (কুতুবপুর ২ নং ওয়ার্ড) সাইনবোর্ড প্রধান সড়কের পশ্চিম পার্শ্বে ওবায়দুল হকের বাড়ীর সামনের রাস্তায় অভিযান চালিয়ে তাদের কে গ্রেফতার করে। 


মামলায় উল্লেখ করা হয়, শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে গ্রেপ্তারকৃতরা দেশীয় তৈরী ধারালো অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে অপরাধ সংঘটিত করার জন্য  ফতুল্লা মডেল থানার  ভুইগড় (কুতুবপুর ২ নং ওয়ার্ড) সাইনবোর্ড প্রধান সড়কের  পশ্চিম পার্শ্বে ওবায়দুল হকের বাড়ীর সামনের রাস্তায় অবস্থান করছিলো।


সংবাদ পেয়ে  র‌্যাব-১১’র একটি দল ঘটনাস্থলে গেলে গ্রেপ্তারকৃতরা দৌড়ে পালানোর চেস্টা করলে তাদেরকে ধাওয়া করে গ্রেপ্তার করে। এ সময় গ্রেপ্তারকৃতদের নিকট থেকে তিনটি বড় রাম দা উদ্ধার করে।