নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৫, ১ জুন ২০২২

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেপ্তার

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১ জুন) মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপরদী এলাকায় চৈতী কম্পোজিট গার্মেন্টসের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- সোনারগাঁও থানার গোয়ালদী এলাকার শহীদের ছেলে কাউছার (২৩), কাদিরগঞ্জ প্রতাপনগর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শরীফ (২৫), এনায়েত উল্লার ছেলে জসিম (২৩), গোয়ালদী এলাকার জামালের বাড়ীর ভাড়াটিয়া সোনাইমিয়ার ছেলে শোবেল মিয়া (২৮), প্রেমের বাজার এলাকার জয়নালের ছেলে সানি (১৯), গোয়ালদী এলাকার জামালের ছেলে বিজয় (২৪), মসুরা কান্দা এলাকার শাহ আলমের ছেলে জুয়েল(১৯), নীলকান্দা নামাপাড়া এলাকার ইসমাইলের ছেলে নজির ইসলাম (২০), ও হামছাদী এলাকার হযরত আলীর ছেলে রকি (২৫)।


এ সময় তাদের কাছে থেকে দেশীয় অস্ত্র ধারালো তালোয়ার, ২টি ছেনা, ১টি কাটার, ১টি চাপাতি উদ্ধার করে পুলিশ। এছাড়াও পুলিশ ডাকাতির উদ্দেশ্যে ব্যবহৃত নীল রংয়ের একটি পিকআপ ভ্যান ও ৮টি মোবাইল জব্দ করে। 


সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান এর সত্যতা নিশ্চিত করে জানান, কুরবানির ঈদকে সামনে রেখে মহাসড়কের বিভিন্ন স্থানে পিকআপ ভ্যান দিয়ে ডাকাতি করার চেষ্টা করছিলো গ্রেপ্তারকৃত ডাকাতরা। তাদের বিরুদ্ধে মামালা দায়ের করে আদালতে পাঠিয়ে দেয়া হয়েছে।