নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪

শ্রমিক নেতা জুয়েল প্রধানের ওপর সন্ত্রাসী হামলা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৩১, ২ জুন ২০২২

শ্রমিক নেতা জুয়েল প্রধানের ওপর সন্ত্রাসী হামলা

মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি সাইফুল ইসলাম জুয়েল প্রধান এর ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। বুধবার (১ জুন) সকাল ১০টায় ফতুল্লা থানাধীন দেওভোগ বাংলাবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জুয়েল প্রধান বাদি হয়ে ৩ জনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

অভিযোগের সুত্রধরে বৃহস্পতিবার সকালে ফতুল্লা মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির (২) ঘটনাস্থল পরিদর্শন করে।


অভিযোগসূত্রে জানাগেছে, দেওভোগ বাংলাবাজার এলাকার চিহ্নিত সন্ত্রাসী দোলনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একাধীক মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলার স্বাক্ষিদাতা জুয়েল প্রধান। জুয়েল প্রধান দোলনের মামলার স্বাক্ষি হওয়ার পর থেকেই তাকে বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি ধামকি দিয়ে আসছে দোলন।  


সেই বিরোধের জের ধরে জুয়েলকে দেওভোগ বাংলাবাজারস্থ কোয়ালিটি ডাইং সংলগ্ন বালুর মাঠে একা পেয়ে তার ওপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় দোলন ও তার সহযোগী ইসমাইল, হাসিনা বেগমরা। 


আহত জুয়েল প্রধান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসা শেষে নিজ বাসায় শয্যাশায়ী আছেন। তিনি এ হামলার সুষ্ঠু তদন্ত ও হামলাকারিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। 


এ বিষয়ে জানতে অভিযোগ তদন্তকারী কর্মকর্তা এসআই হুমায়ুন কবির (২) এর মোবাইল (০১৭১০--৩৩) নাম্বারে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ না করায় এ ঘটনার তদন্তে পুলিশি তদন্তের অগ্রগতি জানা যায়নি।