নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে আঞ্চলিক শ্রমিকলীগের বিক্ষোভ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:০২, ৫ জুন ২০২২

প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে আঞ্চলিক শ্রমিকলীগের বিক্ষোভ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের নেতাকর্মীরা।


শনিবার (৪ জুন) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানা আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের আহবায়ক কমিটির সদস্য সচিব মো. সাদ্দাম হোসেনের নেতৃত্যে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলটি আদমজী নতুন বাজার এলাকা থেকে শুরু হয়ে সিদ্ধিরগঞ্জ পুলস্থ এম.এস টাওয়ারের সামনে এসে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শেষ হয়।


ক্ষপ্ত সমাবেশে থানা আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের আহবায়ক কমিটির সদস্য সচিব মো. সাদ্দাম হোসেন বলেন- দেশরন্ত জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি, জামাত কর্তৃক হত্যার হুমকি ও কটুক্তির প্রতিবাদে বিএনপির সন্ত্রাসীদের প্রতিহত করতে আমরা রাজপথে নেমেছি। 


দলের দু:সময়ে রাজপথে ছিলাম আছি এবং থাকবো। স্বাধীনতাবিরোধী সকল অপশক্তির ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সর্বদা প্রস্তুত আছে। ছাত্রদলের সন্ত্রাসীরা আমাদের নেত্রীকে নিয়ে যে কটূক্তি করেছে, তার উত্তম জবাব দেওয়া হবে।


তিনি বলেন, আমাদের আবেগের ও আশ্রয়স্থল দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে দেওয়া ঔদ্ধত্যপূর্ণ নেতিবাচক বক্তব্যের বিরুদ্ধে আমাদের সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। 


এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের যুগ্ম আহব্বায়ক মো. ইলিয়াস মোল্লা, সদস্য মো. সোহেল বেপারী, সিরাজুল ইসলাম কবি, মেহেদি হাসান বিল্পব, মো.শাহ্ আলম, মো. শহিদুল ইসলাম, মো. হারিস আহম্মেদ মাসুদ, শেখ পারভেজ হোসেন জিতু, মোহাম্মদ ইদ্রিস হাসান মোল্লা, মো. আবদুর রহমান নয়ন, রবিউল ইসলাম, শ্রমিকলীগ নেতা মো. মফিজ, দেলোয়ার হোসেন, কামাল, বাদশা, আকাশ, হিমেল, সাব্বির, রুবেল, রাজু, সোহাগ, সাদ্দাম, সাকিল প্রধান, নিলয় মোল্লা, সারোয়ার, রিপন প্রমুখ।