নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

ফতুল্লা পুলিশের মাদক বিরোধী অভিযানে গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৫:১১, ১৬ জুন ২০২২

ফতুল্লা পুলিশের মাদক বিরোধী অভিযানে গ্রেপ্তার ৪

ফতুল্লা মডেল থানা পুলিশের ইনচার্জ শেখ রিজাউল হক দিপুর নেতৃত্বে ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালোনা হয়েছে। এ সময় পুলিশ দাপার শির্ষ মাদক ব্যবসায়ী নাসির শেঠ  ওরফে গরু নাসিরসহ চার মাদক ব্যবসায়ী কে গ্রেপ্তার করেছে পুলিশ।


গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার দাপা ইদ্রাকপুর চেয়ারম্যান বাড়ীর মৃত আলাউদ্দিন বাবুর্চির ছেলে নাসির শেঠ ওরফে গরু নাসির (৫৫), একই এলাকার পাকিস্তান বিল্ডিংয়ের জামালের পুত্র আশিক মিয়া(২২), সোহেলের পুত্র  রাসেলের (২২) ও একই এলাকার রশীদের পুত্র আলামীন(১৯)।


বুধবার(১৫জুন) রাত নয়টার দিকে ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয় সংলন চন্দ্রা বাড়ী ও রেলস্টেশন সড়ক সংলগ্ন নাসির শেঠের বাড়ীতে অভিযান চালিয়ে গাঁজা ও হেরোইন সহ গ্রেপ্তার করা হয়।


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ  শেখ রিজাউল হক দিপু জানায়, পর্যায়ক্রমে ফতুল্লা মডেল থানার প্রতিটি এলাকায় মাদক বিরোধী এবং কিশোর গ্যাং সহ অপরাধীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হবে।

 

বুধবার রাতেও এ রকম এক অভিযানে শির্ষ মাদক ব্যবসায়ী নাসির শেঠ সহ চার মাদক ব্যবসায়ী কে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের নিকট থেকে গাঁজা ও হেরোইন উদ্ধার করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে বলে তিনি জানান।