নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

বন্দরে ৪ দিনেও বৃদ্ধা মাবিয়া হত্যা মামলায় গ্রেপ্তার নেই

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৩৩, ২২ জুন ২০২২

বন্দরে ৪ দিনেও বৃদ্ধা মাবিয়া হত্যা মামলায় গ্রেপ্তার নেই

বন্দরে কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষে লাঠির আঘাতে মাবিয়া বেগম (৫৫) নিহতের ঘটনার ৪ দিন অতিবাহিত হলেও হত্যা মামলার এজাহারভুক্ত আসামীদের এখন পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। 


এদিকে হত্যা মামলাটি প্রত্যাহার করে নেওয়ার জন্য হত্যা মামলার বাদিনী লিপি বেগমকে মামলার ২নং এজাহারভুক্ত আসামী শাহ আলম ও ৪নং এজাহারভুক্ত আসামী নূরনবী নানা ভাবে হুমকি দামকি অব্যহত রেখেছে। 


মাবিয়া হত্যা মামলার পলাতক আসামী ও তাদের স্বজনদের হুমকি দামকি কারনে মামলার বাদিনী চরম নিরাপত্তাহীনতায় ভূগছে। সে সাথে মাবিয়া হত্যাকান্ডের পর থেকে নিহতের মেয়ে মামলার বাদিনী লিপি বেগম তার পিত্রালয়ে যেতে পারছে না বলে  বাদিনীর স্বামী শরিফ মিয়া এ কথা জানিয়েছে।   


উল্লেখ্য, গত ১৭ জুন শুক্রবার বিকেল ৩টায় কলাগাছিয়া ইউনিয়নের আইসতলা এলাকার মৃত নূর মোহাম্মদ মিয়ার স্ত্রী মাবিয়া বেগম (৫৫) তাদের নিজ গাছ থেকে ৩টি কাঁঠাল পারে। কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে বৃদ্ধা মাবিয়া বেগমের সাথে  প্রতিপক্ষ আব্দুল আউয়ালের কথা কাটাকাটি হয়। 


এ ঘটনায় প্রতিপক্ষ ঘাতক  হাজী আব্দুল আউয়ালসহ ও তার তিন ছেলে শাহ আলম, র্মিজা ও নূরনবী ক্ষিপ্ত হয়ে উক্ত বৃদ্ধা মহিলাকে বেদম ভাবে পেটালে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 


এ ব্যাপারে বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, হত্যাকান্ডের ঘটনায় বন্দর থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। পলাতক আসামীকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।