নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ি পেঁচা রনি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:০৮, ২৩ জুন ২০২২

ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ি পেঁচা রনি গ্রেপ্তার

ফতুল্লায় শ্যালকের স্ত্রীকে মারধর ও শ্লিতাহানি করার মামলায় ফতুল্লার নন্দলালপুর এলাকার শীর্ষ স্থানীয় মাদক ব্যবসায়ী রনি ওরফে পেঁচা রনি (৩৬) কে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ।

 

গ্রেফতারকৃত শীর্ষ স্থানীয় মাদক ব্যবসায়ী ফতুল্লা মডেল থানার নন্দলাপুর মসজিদ গলির মোঃ আব্দুল সালামের পুত্র।

 

জানা যায়, গ্রেফতাকৃত রনি ওরফে পেচাঁ রনির তার শ্যালক শান্তর স্ত্রী সুমা আক্তার (২৮)কে মঙ্গলবার রাত নয়টার দিকে নন্দলালপুরস্থ বাসায় প্রবেশ করে অকথ্য ভাষায় গালমন্দ সহ মারধর করে। এ সময় পেচা রনি তার শ্যালকের স্ত্রীর পরিধেয় বস্ত্র টেনে হিচড়ে ছিড়ে ফেলে শ্লিতাহানি করে এবং গলায় ও কানে থাকা স্বর্নালংকার ছিনিয়ে নিয়ে যায়।

 

মারধরের কারন সম্পর্কে শান্ত জানায়, রনি ওরফে পেচাঁ রনি একজন মাদক ব্যবসায়ী। তাকেও তার সাথে মাদক ব্যবসা করার জন্য প্রস্তাব দিলে সে নিষেধ করে। এতে সে ক্ষিপ্ত হয়ে বুধবার বাসায় গিয়ে তাকে গালমন্দ করতে থাকে। এ সময় তার স্ত্রী গালমন্দ করতে নিষেধ করলে রনি ক্ষিপ্ত হয়ে তার স্ত্রীর তলপেটে সজোড়ে লাথি মারে এবং মারধর করে শ্লিতাহানির ঘটনা ঘটায়। এমনকি তার স্ত্রীর দেড় ভরি ওজনের  স্বর্নালংকার ও ছিনিয়ে নিয়ে যায়।

 

অপরদিকে স্থানীয়রা জানায়,শান্ত নিজেও একজন মাদক ব্যবসায়ী। বোন জামাই পেচা রনির হয়েই সে মাদক ব্যবসা করে থাকে।গত কয়েক দিন পূর্বেও শান্ত তার আপন ভাগিনা পেচা রনির পুত্র মাদক সহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলো। সূত্রটির দাবী মাদকের কোন বিষয় নিয়েই এ ঘটনা ঘটেছে।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক নজরুল ইসলাম জানান, মামলা হয়েছে। অভিযুক্ত রনিকে বুধবার  গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।