নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

বন্দরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলা ও লুটপাটের ঘটনায় গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:২৪, ২৫ জুন ২০২২

বন্দরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলা ও লুটপাটের ঘটনায় গ্রেপ্তার ১

বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসীরা ৫ জনকে বেদম ভাবে  পিটিয়ে নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় পুলিশ ফরাজিকান্দা রেললাইন এলাকায় অভিযান চালিয়ে  সাঈদ আহাম্মেদ রনী (৩৫) নামে এক হামলাকারিকে গ্রেপ্তার করেছে। 


গ্রেপ্তারকৃত রনী একই এলাকার শহিদুল ইসলাম মিয়ার ছেলে বলে জানা গেছে।  সন্ত্রাসী হামলায় আহতরা হলো শাহাবুদ্দিন (৪০)শাওন (২২) পনির হোসেন (৪২) সাগর (২৫) রাজু (৩৬)। গত ২২ জুন বুধবার রাতে বন্দর উপজেলার ফরাজিকান্দা রেললাইন এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। 


এ ব্যাপারে গৃহবধূ মিনা বেগম বাদী হয়ে  প্রতিপক্ষ সন্ত্রাসী রানা নিঝুম, ইফরাস ও দিবসসহ ৭ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং-৩৭(৬)২২ ধারা-১৪৩/ ৩৪১/ ৩০৭/ ৩২৩/ ৩২৫/ ৩২৬/ ৩৭৯/ ৫০৬ পেনাল কোড- ১৮৬০। পুলিশ গ্রেপ্তারকৃত হামলাকারি রনীকে শুক্রবার দুপুরে উল্লেখিত মামলায় আদালতে প্রেরণ করেছে। 


তথ্য সূত্রে জানা গেছে, গত ২২ জুন বুধবার  মামলার বাদিনী ছেলে ও ভাগ্নিাসহ তাদের বন্ধুরা সাবদী এলাকায় ঘুরতে যায। ঘুরা শেষে রাত সাড়ে ৭টায় তারা বাড়ি ফেরার পথে বন্দর উপজেলার ফরাজিকান্দা রেলাইন এলাকায় আসলে ওই সময় একই এলাকারআহসান উল্ল্যাহ মিয়ার ছেলে রানা, একই এলাকার ডড্রেজার খেঅকন মিয়ার ছেলে নিঝুম, ইউনুছ মিয়ার ছেলে ইফরাস, মৃত শহিদুল্লাহ মিয়ার ছেলে রনি একই এলাকার সফি মিয়ার ছেলে দিবস ও মামুন মিয়ার ছেলে ইনসানসহ অজ্ঞাত নামা ৮/১০ জন সন্ত্রাসী বাদিনীর ছেলে ও ভাগ্নিার পথ রোধ করে বেদম ভাবে পিটিয়ে আহত করে। 


লোক মারফতে সংবাদ পেয়ে শাহাবুদ্দিন, শাওন, পনিরসহ অন্যরা এগিয়ে আসলে ওই সময় হামলাকারিরা তাদেরকে পিটিয়ে ২টিমোবাইল সেট, নগদ ৩০ হাজার টাকা ও একটি এটিএম কার্ড ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে আহতদের জখম অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।