নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

বন্দরে ৫ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা, মামলা  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৩৫, ২৮ জুন ২০২২

বন্দরে ৫ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা, মামলা  

ঘরের চাবি খুঁজে দেওয়ার কথা বলে  বন্দরে ৫ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টার ঘটনার ৪ দিন পর অবশেষে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে। সোমবার (২৭ জুন) দুপুরে ভুক্তভোগী শিশুটির পিতা বাদী হয়ে লম্পট ধর্ষক আব্দুল্লাহকে আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করে। যার মামলা নং- ৪০(৬)২২। 


এর আগে গত ২৩ জুন রাত ১০টায় বন্দর থানার ২১ নং ওয়ার্ডস্থ সোনাকান্দা এনাযেতনগরস্থ বাদীর ৫ম তলা বিল্ডিং এর ছাদে ওই ধর্ষনের চেষ্টার ঘটনাটি ঘটে। পুলিশ শিশুটিকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। ধর্ষনের ঘটনার পর থেকে লম্পট আব্দুল্লাহ পলাতক রয়েছে। 


জানা গেছে, গত ২৩ জুন রাত ১০টায় বন্দর থানার সোনাকান্দা এনায়েতনগরস্থ বাদীর ৫ম তলা বিল্ডিং এর ছাদে চাবি খুঁজার কথা বলে বাড়ীওয়ালার ৫ বছরের অবুঝ মেয়েকে ফুসলিয়ে ছাদে নিয়ে যায় একই এলাকার জামান মিয়ার ছেলে লম্পট আব্দুল্লাহ। 


পরে লম্পট আব্দুল্লাহ ৫ বছরের শিশুর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষনের চেষ্টা করিলে ওই সময় ভুক্তভোগী ৫ বছরের অবুঝ শিশুটি ধর্ষকের হাতে কামড় মেরে প্রান রক্ষার্থে দৌড়ে পালিয়ে যায়। 


পরে ভ’ক্তভোগী শিশুটি বিষয়টি তার পরিবারকে খুলে বললে এ ঘটনায় তার পিতা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন। 


এ ব্যাপারে বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, ৫ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। মামলার তদন্তকারি কর্মকর্তা বন্দর ফাঁড়ী উপ-পরিদর্শক নাহিদ মাছুম লম্পট ধর্ষক আব্দুল্লাহকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে।