নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

১৮ এপ্রিল ২০২৪

ফতুল্লা থেকে নিখোঁজ এসএসসি পরীক্ষার্থী উদ্ধার, প্রেমিক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:৪৭, ৩০ জুন ২০২২

ফতুল্লা থেকে নিখোঁজ এসএসসি পরীক্ষার্থী উদ্ধার, প্রেমিক গ্রেপ্তার

বন্দর থেকে নিখোঁজের ৩ দিন পর এসএসসি পরিক্ষার্থী (১৬) কে উদ্ধার করেছে বন্দর থানা পুলিশ। এ ঘটনায় শুভ (২২) নামে এক পুলিশ প্রেমিক যুবককে গ্রেপ্তার করেছে। গত ২৬ জুন বেলা সাড়ে ১১টায় পড়ার উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে বের হয়ে ওই পরিক্ষার্থী নিখোঁজ রয়। নিখোঁজ ঘটনার ওই দিন তার পিতা গাফ্ফার মিয়া বাদী হয়ে বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করেন।   


এদিকে এসএসসি পরিক্ষার্থী উদ্ধারের ঘটনায় নিখোঁজ স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে প্রেমিক শুভসহ ৩ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। যার মামলা নং- ৪৫(৬)২২। পুলিশ গ্রেপ্তারকৃত প্রেমিক শুভকে ওই মামলায় বুধবার (২৯ জুন) দুপুরে আদালতে প্রেরণ করেছে।


এরআগে ওই জিডির সূত্রধরে মঙ্গলবার বেলা ১১টায় ফতুল্লা থানার বক্তাবলি এলাকা থেকে নিখোঁজ পরিক্ষার্থীকে উদ্ধারসহ ওই প্রেমিক যুবকে আটক করা হয়। আটককৃত প্রেমিক শুভ বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আলীনগর এলাকার মোতালিব মিয়ার ছেলে । 


এ ব্যাপারে উদ্ধার হওয়া এসএসসি পরিক্ষার্থী বলেন, শুভ আমাকে অপহরণ করেনি। আমি শুভকে ভালোবাসি। আগামী শুক্রবার আমার পিতা মাতা আমার বিয়ে ঠিক করেছে। গত ২৪ জুন আমি শুভকে ফোন করে বিদেশ থেকে বিয়ে করার জন্য দেশে আনি। পরে ২৬ জুন পড়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আমি শুভকে নিয়ে পালিয়ে যাই।