নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:২৩, ৫ জুলাই ২০২২

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত

সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৪ জুলাই) বিকেল ৫টার দিকে পৌরসভার দিঘিরপাড় সোনারগাঁও রয়েল রিসোর্টে এ বর্ধিত সভার আয়োজন করা হয়।


সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক ও উপজেলার চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে বর্ধিত সভাটি অনুষ্ঠিত হয়েছে। বর্ধিত সভাটি সঞ্চালনা করেন, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার।


বর্ধিত সভা শেষে আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া সংবাদ সম্মেলন করে বলেন, গত ১৫ জুনের মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পরাজিত প্রার্থী সোহাগ রনি মিথ্যা তথ্য দিয়ে সোনারগাঁও তথা বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা সংবাদ প্রকাশ করে আসছে। যা খুবই দুঃখজনক। 


আমরা গত ১১ জুন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির বর্ধিত সভার মাধ্যমে নৌকার প্রার্থী সোহাগ রনির পক্ষে কাজ করার সিদ্ধান্ত নিয়ে মোগরাপাড়া ইউনিয়নে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে আওয়ামী লীগের প্রতিটি নেতৃবৃন্দ সিদ্ধান্ত নিয়ে কাজ করেছি। কিন্তু প্রার্থীর নির্বুদ্ধিতা ও অজ্ঞতার কারণে দ্বারপ্রান্তে গিয়েও নৌকাকে জিতাতে পারিনি। 


যার ফলে প্রার্থী তার নিজের দায় এড়াতে বিভ্রান্ত হয়ে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, রফিকুল ইসলাম নান্নু সহ অন্যান্য নেতাবৃন্দকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন লাইভে ও বিভিন্ন জায়গায় মিথ্যা অভিযোগ করে যাচ্ছে।

 

ইতিমধ্যে জানতে পেরেছি কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যালয়ে ও এমন একটি অভিযোগ জমা দিয়েছেন। যাহা মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত বলে তিনি জানান।


আরো উপস্থিত ছিলেন- আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সদস্য ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, মোস্তাফিজুর রহমান মাসুম, রফিকুল ইসলাম নান্নু, মাহমুদ আক্তার ফেন্সি, নাসরীন সুলতানা ঝরা, আশরাফুজ্জামান প্রমূখ।