নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪

আড়াইহাজারে একরাতে ২ বাড়িতে ডাকাতি 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০০, ২৫ জুলাই ২০২২

আড়াইহাজারে একরাতে ২ বাড়িতে ডাকাতি 

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক রাতে ২ বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এই সময় আহত হয়েছে ২ জন। লুটে নেয়া হয়েছে নগদ টকা, মোবাইল ফোন ও স্বর্ণালংকার।  সোমবার (২৫ জুলাই)  রাতে উপজেলার দুপ্তরা ইউনিয়নের পাচঁগাও দেওয়ান পাড়া ও হাটখোলা পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।  


উপজেলার দুপ্তারা ইউনিয়নের পাঁচগাঁও দেওয়ানপাড়া গ্রামের বাসিন্দা ঠিকাদার ব্যবসায়ি হারুনুর রশিদ খান জানান, ওই রাতে অনুমান সাড়ে ৩টার দিকে তার দ্বিতল ভবনের জানালার গ্রীল কেটে ১৫/২০  জনের সশস্ত্র ডাকাত দল ভিতরে প্রবেশ করে।

 

এক পর্যায়ে অস্ত্রের মুখে পরিবারের সকল সদ্যস্যদেরকে জিম্মি করে এবং হাতÑপা বেঁধে ঘরে থাকা নগদ ১০ লাখ টাকা, ৫০ ভরি ওজনের বিভিন্ন প্রকার স্বর্ণালংকার, দামী মোবাইল সেটসহ সর্বস্ব লুটে নিয়ে নির্ভিঘ্নে চলে যায়।

যাওয়ার সময় ডাকাত দল বাড়ীর প্রধান ফটকে তালা লাগিয়ে দিয়ে যায়। পরে এলাকাবাসি এসে তালা ভেঙ্গে তাদেরকে উদ্ধার করে। আক্রান্তরা জানান, ডাকাত দল অত্যাধুনিক স্বর্ণ পরীক্ষার যন্ত্র নিয়ে আসে। তারা পরীক্ষা করে স্বর্ণ গুলো আলাদা করে নিয়ে যায় আর ইমিটেশনের অলংকার গুলো ফেলে রেখে যায়। 

 

একই রাতে একই ইউনিয়নের দুপ্তারা হাটখোলাপাড়া গ্রামের ব্যবসায়ি বাবুলের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ১০-১৫ জনের সশস্ত্র ডাকাত দল রাত ২টার দিকে কেঁচি গেইটের তালা ভেঙ্গে ও ঘরের ৪-৫টি দরজা ভেঙ্গে গৃহকর্তা বাবুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষত বিক্ষত করে নগদ ৫ লাখ টাকা, ১৫ ভরি ওজনের স্বর্ণালংকার ও অন্যান্য মালামাল লুটে নেয়।


এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা সহকারি পুলিশ সুপার গ অঞ্চল মোঃ আবির হোসেন ঘটনাস্থল গুলো পরিদর্শন করেন। তিনি বলেন, তদন্ত করে ডাকাতদলকে চিহ্নিত করে তাদেরকে গ্রেফতার ও ডাকাতি করা মালামাল উদ্ধারের চেষ্টায় পুলিশ কাজ করে যাচ্ছে। 


আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, ডাকাতির ঘটনা থানায় মামলা দায়ের করা হবে। আসামী গ্রেপ্তারের চেস্টা চলছে।